A. Jahan Ovee
প্রকাশ ১৩/০২/২০২১ ০৭:৪২পি এম

রেললাইনে ফাটল, ৩ যুবকের বুদ্ধিতে রক্ষা পেল বহু প্রাণ

রেললাইনে ফাটল, ৩ যুবকের বুদ্ধিতে রক্ষা পেল বহু প্রাণ Ad Banner

উল্লাপাড়ায় অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে প্রাণে রক্ষা পেল ঢাকা থেকে নীলফামারীগামী নীল সাগর এক্সপ্রেস ট্রেনের তিন শতাধিক যাত্রী।

উল্লাপাড়া রেল স্টেশনের ৪০০ গজ পূর্বে রেললাইনের পাতের মাঝখানে ফাটল দেখে স্থানীয় পথচারীরা লাল কাপড়ের পতাকা মেলে ধরলে ট্রেনটির চালক ট্রেন থামিয়ে দেয়। এতে ট্রেনটি দুর্ঘটনার কবল থেকে রক্ষা পায়।   

সংশ্লীষ্ট সূত্রে জানা গেছে, শনিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেললাইনের উল্লাপাড়া পৌর এলাকার ঘাটিনা রেল ব্রিজের পশ্চিমে রেল স্টেশনের ৪০০ গজ দূরে পাতের মাঝখানে পথচারী এক যুবক ফাটল দেখতে পায়।

যুবকটি পার্শ্ববর্তী গ্রাম চর ঘাটিনার সাদ্দাম ও ওমর ফারুককে ঘটনাটি বললে তারা সঙ্গে সঙ্গে লাল কাপড় টানিয়ে ধরে। এ সময় ঢাকা থেকে নীলফামারি গামী নীল সাগর এক্সপ্রেস ট্রেনটি দুর্ঘটনার স্থান দিয়ে যাচ্ছিল। লাল কাপড় টানানো দেখে চালক দ্রুত ট্রেন থামিয়ে দেন।   

এ বিষয়ে স্টেশনমাস্টার রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলের পাশেই রেলপথ সংস্কারের কাজ করছিলেন কর্মীরা। ট্রেন থামার সঙ্গে সঙ্গে সেখান থেকে কর্মীরা এসে দ্রুত রেলপথ মেরামত করেন। এ ঘটনায় ২০ মিনিট ট্রেন চলাচল বন্ধ থাকার পর তা স্বাভাবিক হয়। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ