Rakib Monasib
প্রকাশ ১৩/০২/২০২১ ০৫:৫৬পি এম

পৌর ভোটে হস্তক্ষেপ করবে না সরকার: ওবায়দুল কাদের

পৌর ভোটে হস্তক্ষেপ করবে না সরকার: ওবায়দুল কাদের Ad Banner

আগামীকাল অনুষ্ঠেয় ৫৫ পৌরসভার নির্বাচনে সরকার হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি শনিবার সকালে রাজধানীর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন। 

আগের তিন ধাপের নির্বাচনের ধারাবাহিকতায় আগামীকালের নির্বাচনও সুষ্ঠু, অবাধ এবং শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের। বলেন, সরকার পৌরসভা নির্বাচনে ভোটারদের অবাধ ভোটাধিকার প্রয়োগে কোন ধরনের হস্তেক্ষেপ করবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার জনগণের মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী এবং গণতান্ত্রিক মূলবোধের প্রতি শ্রদ্ধাশীল। 

কোন প্রকার হানাহানি ছাড়া শান্তিপূর্ণভাবে ৫৫টি পৌরসভার ভোট গ্রহণ সম্পন্ন হবে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একটি অংশগ্রহণমূলক শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে কমিশন স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে বরাবরের মত আগামীকালও সক্রিয় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের একটি বক্তব্য পত্রিকায় প্রকাশিত হওয়ার বিষয়ে ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, তার (ঠাকুরগাঁওয়ের মেয়রপ্রার্থী) সঙ্গে এ নিয়ে প্রকৃত তথ্য জানতে কথা হয়েছে। তার বক্তব্যের অডিও এবং ভিডিও পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। কোনো অরাজনৈতিক বক্তব্য যদি সত্যি প্রমাণিত হয় তাহলে আওয়ামী লীগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে। 

তিনি হুশিয়ার করে বলেন, যার যার খুশি মতো বক্তব্য কোনোভাবেই প্রশ্রয় দেবে না আওয়ামী লীগ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ