Soumen Biswas
প্রকাশ ১৩/০২/২০২১ ০৬:৩৩পি এম

অপো ফাইন্ড এক্স৩ প্রো; অবাক করা সব ফিচার

অপো ফাইন্ড এক্স৩ প্রো; অবাক করা সব ফিচার Ad Banner

আগামীমাসে চীনে লঞ্চ হতে পারে ফ্ল্যাগশিপ ফোন অপো ফাইন্ড এক্স৩ প্রো। তবে চীনের মার্কেটের পাশাপাশি ফোনটি শীঘ্রই অন্যান্য মার্কেটেও উপলব্ধ হবে।

আপনি নিশ্চই ভাবছেন আমরা কিভাবে এতটা নিশ্চিত হচ্ছি? আসলে আজ অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন লাভ করেছে। শুধু তাই নয়, এই ফোনটিকে দেখা গেছে HTML5test ওয়েবসাইটেও।

যা নির্দেশ করে অপো ফাইন্ড এক্স৩ প্রো ফোনটির গ্লোবাল লঞ্চও আসন্ন।  ইনফোকম মিডিয়া ডেভেলপমেন্ট অথরিটি বা IMDA এর সার্টিফিকেশন সাইটে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো CPH2173 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে।

এখান থেকে জানা গেছে ফোনটি 5G কানেক্টিভিটি, ওয়াই-ফাই, ব্লুটুথ, এনএফসি ও ওয়্যারলেস পাওয়ার ট্রান্সফার সাপোর্ট সহ আসবে। আবার HTML5test ওয়েবসাইট থেকে জানা গেছে, অপো ফাইন্ড এক্স৩ প্রো অ্যান্ড্রয়েড ১১ (কালারওএস ১১) সিস্টেমে চলবে। 

এর আগে জানা গিয়েছিল, অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনে থাকবে iPhone 12 Pro এর মত ক্যামেরা মডিউল। এর পিছনে চারটি সেন্সর থাকবে।

এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল সনি IMX766 ইমেজ সেন্সর  ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ২৫এক্স জুম সহ ৩ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২x অপটিক্যাল জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Khairul Alam Raju
প্রকাশ ০৯/০৮/২০২০ ১২:০৮পি এম
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৪/০৭/২০২০ ০১:৪২পি এম
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৪/০৭/২০২০ ০১:৩৮পি এম