Rakib Monasib
প্রকাশ ১৩/০২/২০২১ ০৫:৪৭পি এম

কাছে আসার গল্পে টয়া

কাছে আসার গল্পে টয়া Ad Banner

ভালোবাসা দিবস উপলক্ষে প্রতি বছর দর্শকের পাঠানো গল্পে নির্মিত হয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। কাছে আসার গল্প শিরোনামের এবারও নির্মিত হয়েছে তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার মধ্যে একটি ‘একদিন বৃষ্টিতে বিকেলে’। 

আব্দুল্লাহ আর রাফির গল্পে ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এতে জুটিবদ্ধ হয়েছেন মুমতাহিনা টয়া ও খায়রুল বাশার। ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হয়েছে এটির।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রসঙ্গে অনম বিশ্বাস বলেন, ‘এই নিয়ে টানা তৃতীয়বারের মতো দর্শকের পাঠানো কাছে আসার গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করছি। প্রতিবারের মত দর্শক এবারো মিষ্টি প্রেমের গল্প দেখতে পারবেন বলে আশা করি। গল্পে উবার ড্রাইভার রনি এবং কস্টিউম ডিজাইনার শ্রুতির রোমান্টিক সম্পর্ক দেখা যাবে।’

‘একদিন বৃষ্টিতে বিকেলে’ প্রসঙ্গে মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, ‘দুই বছর পর কাছে আসার গল্পে কাজ করলাম। বিশেষ দিবসের এই কাজটি আমার খুবই পছন্দের। এটা নিয়ে দর্শকদের মাঝেও বাড়তি আগ্রহ থাকে। আশা করি অনম বিশ্বাসদা যেমনটা চেয়েছেন, তার কিছুটা হলেও করতে পেরেছি।’

নির্মাতা জানান, ভালোবাসা দিবসে দেশের ১৮টি টেলিভিশন চ্যানেলে রাত ৮টায় একযোগে প্রচার হবে ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ