শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Parvez alam
প্রকাশ ১৩/০২/২০২১ ০৫:০০পি এম

নাটোরের লালপুরে ভুয়া ডাক্তারের জরিমানা

নাটোরের লালপুরে ভুয়া ডাক্তারের জরিমানা Ad Banner

নাটোরের লালপুরে মোস্তাফিজুর রহমান (৩৬) নামের এক ভুয়া ডাক্তারকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড ও দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে লালপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমান আদালত।

এ সময় ওই চেম্বারে কর্মরত আলমগীর কবিরকে (২৬) ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। 

মোস্তাফিজুর রহমান উপজেলার কামারহাটি গ্রামের মৃত তাছেন উদ্দিনের ছেলে এবং আলমগীর কবির নাটোরের বাগাতীপাড়া উপজেলার সাইলকোনা গ্রামের আব্দুল করিমের ছেলে। 

শুক্রবার বিকেলে উপজেলার আব্দুলপুর রেল স্টেশনের পার্শে গোসাইপুর গ্রামে ওয়ান ল্যাব ডায়াগনস্টিক সেন্টার এন্ড চেম্বারে র‌্যাবের অভিযানে কোন ডিগ্রী না থাকা সত্বেও এমবিবিএস পাশ ডাক্তার পরিচয়ে এবং লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার এন্ড চেম্বার স্থাপন ও পরিচালনার অভিযোগে তাদের আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদের উক্ত জেল-জরিমানা করেন। 

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ্অফিসার ডাঃ সুরুজ্জামান শামীম,  র‌্যাব -৫ সিপিসি -২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি  মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স সহ এলাকার বিশিষ্টজনরা।   

সর্বশেষ খবর পেতে আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সাথে থাকুনঃ –  আমাদের ফেইসবুক পেইজ


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ