মাহবুব রানা
প্রকাশ ১৩/০২/২০২১ ০২:৫৯পি এম

ছিনতাইকারীদের হাতে ব্যবসায়ী খুন

ছিনতাইকারীদের হাতে ব্যবসায়ী খুন Ad Banner

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিতাইচন্দ্র সাহা (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে শহরের রেলওয়ে পাওয়ার হাউস এলাকার বৈশাখী মেলার মাঠে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ভৈরব থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। নিহত নিতাই চন্দ্র সাহা ভৈরব বাজারের মৃত নিদান চন্দ্র সাহার ছেলে। সে ভৈরব শহরের ডাইলপট্রি এলাকার বাসিন্দা। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সকাল ৬টার দিকে বাড়ি থেকে হাঁটতে বের হন নিতাই। তিনি হাঁটতে হাঁটতে সৈযদ নজরুল ইসলাম সেতু এলাকায় আসেন।

এ সময় পাওয়ার হাউস এলাকার সৈয়দ নজরুল ইসলাম সেতুতে ওঠার মুহূর্তে ছিনতাইকারীদের কবলে পড়েন। কিন্তু তার কাছে কিছুই না থাকায় ছিনতাইকারীরা তার উরুতে ছুরিকাঘাত করে চলে যায়। এ সময় অন্যান্য পথচারীরা আহত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহয়তায় তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাজিদ আলাল বলেন, সকাল ৭টার দিকে নিতাই সাহা নামের এক ব্যক্তিকে উরুতে ছুরিকাঘাত করা অবস্থায় এখানে নিয়ে আসে। কিন্তু আসার পূর্বেই সে মারা যায়। অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, সকালে প্রচণ্ড কুয়াশা ছিল। এর মধ্যেই খবর আসে এক ব্যক্তি আহত অবস্থায় পাত্তয়ার হাউস এলাকায় পড়ে আছে।

আমরা তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ