Mohammad Rakibur Rahman
প্রকাশ ২২/০১/২০২১ ০১:০৯এ এম

গাড়িতে বসে কাতরানো দগ্ধ শিশুটির দায়িত্ব নিলেন সেই এমপি

গাড়িতে বসে কাতরানো দগ্ধ শিশুটির দায়িত্ব নিলেন সেই এমপি Ad Banner

এমপির পারাপারের অপেক্ষায় বন্ধ ছিল সেতুতে সাধারণ যান চলাচল। এতে সৃষ্টি হওয়া দীর্ঘ যানজটে আটকে অটোরিকশায় বসে কাতরাচ্ছিল ছয় বছরের দগ্ধ শিশু। শত মিনতিতেও মেলেনি সেতু পারের অনুমতি।

বিষয়টি গণমাধ্যমে এলে তা নজর এড়ায়নি সেই এমপির। শিশুটির চিকিৎসার দায়িত্ব নেয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

জানা গেছে, রোববার (১৭ জানুয়ারি) সকালে বাসায় পাত্রে রাখা গরম পানিতে শরীর ঝলসে যায় চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা সদরের মীর পাড়ার এনামুল হকের মেয়ে তানজিলা হকের। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। 

চমেক হাসপাতালে যাওয়ার পথেই মেয়েকে নিয়ে সেতু এলাকায় যানজটে আটকে পড়েন এনামুল। ওই সময় টোল কর্তৃপক্ষের কাছে শত মিনতি জানিয়েও সেতু পারাপারের অনুমতি পাননি তিনি। সেতু বন্ধের কারণ হিসেবে এমপি মোছলেম উদ্দিন পার হবেন বলে জানান টোল অফিসে দায়িত্বরত কর্মকর্তা। 

এ বিষয়ে এমপি মোছলেম উদ্দিন বলেন, দগ্ধ একটি শিশুকে যানজটে আটকে রাখা খুবই অমানবিক। ওই সময় কেউই আমাকে বিষয়টি জানায়নি। পত্রিকায় যা লেখা হয়েছে, তা উদ্দেশ্য প্রণোদিত। উপজেলা আওয়ামী লীগকে শিশুটির খোঁজ নিতে বলেছি। তার চিকিৎসার সব দায়িত্ব আমি নেব। 

দগ্ধ তানজিলার বাবা এনামুল হক বলেন, এমপি সাহেব আমার মেয়ের চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা বলেছেন। আমি এতে অনেক খুশি। স্থানীয় নেতাকর্মীরা আমার সঙ্গে যোগাযোগ করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ