Wednesday -
  • 0
  • 0
Nurul hasan Anowar
Posted at 15/01/2021 02:11:am

আবার ও কলাবাগানে ধর্ষণ, জেনে যাওয়ায় গৃহকর্মীর আত্মহত্যা

আবার ও কলাবাগানে ধর্ষণ, জেনে যাওয়ায় গৃহকর্মীর আত্মহত্যা

রাজধানীর কলাবাগান এলাকার একটি বাসার বাথরুম থেকে গলায় ওড়না পেঁচানো কিশোরী গৃহকর্মীর(১৭) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার( ১৩ জানুয়ারি) বিকেলের এ ঘটনায় কিশোরীর বাবার করা মামলায় দারোয়ান জুনায়েদকে আটক করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জুনায়েদকে ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলে জানিয়েছে কলাবাগান থানা পুলিশ। কিশোরীর গ্রামের বাড়ি নোয়াখালী।

কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) ঠাকুর দাস মালো গণমাধ্যম কে জানান, ওই কিশোরী কলাবাগান এলাকার ৫৮, নর্থ সার্কুলার রোডের বাসার একটি ফ্লাটে দীর্ঘদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতো।

বুধবার দুপুরে আড়াইটার দিকে ছাদে কাপড় মেলতে গেলে দারোয়ান জুনায়েদ তাকে ধর্ষণ করেন। এ ঘটনা জানাজানি হয়ে গেলে বিকেল সাড়ে চারটার দিকে কিশোরী গৃহকর্মী বাথরুমে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

এ ঘটনার পর বাড়ির মালিক ফোন দিলে বিকেল সাড়ে পাঁচটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরীর লাশ উদ্ধার করে। এসময় বাড়ির দারোয়ান জুনায়েদকেও আটক করে পুলিশ।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জুনায়েদ ধর্ষণের ঘটনা শিকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ওই বাসার আরেকজন দারোয়ান খোরশেদ আলম দেখে ফেললে জুনায়েদ কাউকে না বলার জন্য তাকে অনুরোধ করেন। তবে খোরশেদ এই ঘটনা বাসার মালিককে জানিয়ে দেয়।

ভুক্তভোগী কিশোরীর পরিবারের পক্ষে তার বাবা বুধবারই কলাবাগান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন৷ এরপরই বৃহস্পতিবার এ মামলায় জুনায়েদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে জুনায়েদকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে কলাবাগান থানা পুলিশ। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত জুনায়েদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ