• 0
  • 0
Md. Abu Raihan
Posted at 14/01/2021 08:25:pm

জয়পুরহাটে ৩৩০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার

জয়পুরহাটে ৩৩০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার

জয়পুরহাটে পাথর বোঝাই ট্রাক তল্লাশি করে  ৩৩০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন মদাক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে  বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)  ভোররাতে জেলার কালাই থানাধীন পুনট তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৩.৬৫০ (তের দশমিক ছয়শত পঞ্চাশ) মেট্রিক টন পাথর বোঝাই ট্রাক থেকে ৩৩০ বোতল ফেন্সিডিলসহ ট্রাকটি জব্দ করে শীর্ষ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলার বেড়া থানাধীন বনোগ্রামের আব্দুস সামাদের ছেলে ট্রাক ড্রাইভার রিপন হোসেন (৩০), দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন মধ্য বাসুদেবপুরের মৃত রহিদুল ইসলামের ছেলে নাহিদ ইসলাম (২৩), পাবনা জেলার সাথিয়া থানাধীন দত্তকান্দির মৃত শের আলী ফকিরের ছেলে সেলিম ফকির (৩২), ও বেড়া থানাধীন বিশালিকা এলাকার সুরমোন আলীর ছেলে মামুন হোসেন (২৪)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, উক্ত ধৃত আসামীগণ উদ্ধারকৃত ফেন্সিডিলসমূহ পাথরভর্তি ট্রাকের মাধ্যমে বিশেষ কায়দায় দিনাজপুর জেলার হিলি হতে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল এবং তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট উক্ত ট্রাকযোগে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ