Thursday -
  • 0
  • 0
mahfuz
Posted at 14/01/2021 08:22:pm

রংপুরে মেয়র কাপ এ তাজহাট ওয়ারিয়ার্স জয়ী

রংপুরে মেয়র কাপ এ তাজহাট ওয়ারিয়ার্স জয়ী

রংপুর মেয়র কাপ টি টুয়ান্টি ক্রিকেট টূর্নামেন্টের ৫ম দিনে গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রংপুর ক্রিকেট গার্ডেন ভ্যানুতে দুটি খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় সকাল সাড়ে ৯টায় তিস্তা থান্ডার্সকে ২ ইউকেটে পরাজিত করেন তাজহাট ওয়ারিয়ার্স। তিস্তা থান্ডার্স এর দেয়া ১৫৭ রানের বিপরীতে ১৫৮ রান ২ ইউকেটে জয় লাভ করেন তাজহাট ওয়ারিয়ার্স।

ম্যাচে ৬৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন একলাসুর রহমান রিংকু।

দিনের অপর খেলা সোয়া ১টায় অনুষ্ঠিত হয় বেগম রোকেয়া পাইওনিয়ার্স বনাম শ্যামা সুন্দরী দ্যা বিউটি এর মধ্যে। বেগম রোকেয়া পাইওনিয়ার্স এর দেয়া ১৫১রানের জবাবে শ্যামা সুন্দরী দ্যা বিউটি ১৫২রান করে জয় লাভ করেন। এ ম্যাচে ১৪ বলে ২২রান সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শ্যামা সুন্দরী দ্যা  বিউটি ফিরোজ আহমেদ।   

নগরী ও তার পার্শ্ববর্তী এলাকার বিপুল সংখ্যক দর্শক ম্যাচ দু’টি উপভোগ করেন। কানায় কানায় পূর্ণ ছিলো রংপুর ক্রিকেট গার্ডেন ভ্যানু।

টূর্নামেন্টে ঢাকার জাতীয় দলের প্রাক্তন ও বর্তমান অনেক খেলোয়াড় অংশ নিচ্ছেন।  খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ জাতীয় দলের খেলোয়ার একলাসুর রহমান রিংকু ও ফিরোজ আহমেদ এর হাতে সম্মাননা তুলে দেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও টুর্নামেন্টের আহবায়ক আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মালেক নিয়াজ আরজুসহ অন্যান্যরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ