• 0
Samium Bashir Meraz
Posted at 14/01/2021 01:45:pm

ভ্যাকসিন নিয়ে দায়িত্বশীল থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

ভ্যাকসিন নিয়ে দায়িত্বশীল থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

করোনার ভ্যাকসিন দেয়ার সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়িত্বশীল হতে নির্দেশ দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

গতকাল বুধবার (১৩ জানুয়ারি) রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন। 

আগামী ২৫ জানুয়ারি ভ্যাকসিনের প্রথম চালান দেশে পৌঁছাবে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে আওয়ামী লীগের একাধিক নেতার কাছ হতে এসব তথ্য জানা যায়। 

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ভ্যাকসিনের সার্বিক প্রক্রিয়ায় থাকবে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভ্যাকসিন দেয়ার সময় নেতাকর্মীদের অত্যন্ত সতর্ক, দায়িত্বশীল ও সংবেদনশীল হতে হবে। এ সময়টাতে কিছু মানুষ সুযোগ নিতে চাইবে। কেউ কেউ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। আমাদের কাজ হবে খুব সতর্ক থেকে মানুষের সেবা করা। 

সূত্র আরও জানায়, সম্প্রতি সারাদেশের বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ নেতাকর্মীরা অভ্যন্তরীণ কোন্দলে এবং বিভিন্ন অপ্রীতিকর ঘটনায় জড়িয়েছে। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে বেশ কিছু অভিযোগ এসেছে। এদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি উচ্চারণ এবং সতর্ক করেন তিনি। 

এসব অভিযোগ বিভাগীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত নেতাদের তিনি অনুসন্ধান করতে বলেছেন। অভিযোগ প্রমাণ হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশও দিয়েছেন। তিনি নেতাকর্মীদের আরও বেশি দায়িত্বশীল আচরণ করারও নির্দেশও দিয়েছেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ