Tuesday -
  • 0
  • 0
মোঃ ইসমাইল হোসেন
Posted at 14/01/2021 01:54:pm

সংবর্ধনায় ভাসছে নব নির্বাচিত চাটমোহর পৌর মেয়র

সংবর্ধনায় ভাসছে নব নির্বাচিত চাটমোহর পৌর মেয়র

পাবনা চাটমোহর হান্ডিয়াল ইউনিয়নের হাইস্কুল এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৩ জানুয়ারি (বুধবার) হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রবিউল করিম মাস্টার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা প্রদান করেন।

চাটমোহর পৌর সভার নব নির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন বলেন,শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিতে হবে।

আওয়ামী লীগ করলে, আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়া যাবে না। যদি কেউ নৌকার বিপক্ষে নির্বাচন করতে চায়, তাহলে দল থেকে তাহাকে পদত্যাগ করতে হবে। নাহলে তাকে বহিষ্কার হতে হবে এটা পরিস্কার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ইউনিয়ন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিষু, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজিমুদ্দিন মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইছাহক আলী মানিক, ছাইকোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, নিমাইচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খোকন, হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল খালেক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ