Saturday -
  • 0
  • 0
Nazrul
Posted at 14/01/2021 01:07:pm

ফের হট ফটোশুটে ঝড় তুললেন পায়েল

ফের হট ফটোশুটে ঝড় তুললেন পায়েল

টালিউডের প্রথম সারির নায়িকা। দীর্ঘদিন ধরে কাজ করে নিজের জায়গা তৈরি করেছেন। তবে বর্তমানে সিনেমায় কম দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ পায়েল।

বেশ কয়েকমাস ধরে পায়েলের ফটোশ্যুট টক অফ দ্য টাউন। একের পর এক ফটোশুটে ঝড় তুলছেন পায়েল৷ যা দেখে নেটিজেনদের বুকে ঝড় উঠেছে। সপ্তাহ ঘুরতে না ঘুরতে নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন তিনি৷

বুধবার (১৩ জানুয়ারি) পায়েল ঘুম থেকে উঠেই শেয়ার করেছেন তাঁর একটি হট লুকের ছবি। ব্যাস... সেই ছবি দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটিজেনদের। ছবিতে পায়ের শরীরে রয়েছে শুধুই একটি সাদা টপ। শরীরের নিচের অংশ পুরোই উন্মুক্ত। ফলে এই ছবি যে আগুন ধরাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। ঠিকই ধরেছেন, পায়েলের নতুন ছবি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিড়িয়ায়।

বোঝে না সে বোঝে না’ বা ‘আই লভ ইউ’-র পায়েলের সঙ্গে বর্তমানে পায়েলের  মিল খুঁজে পান না অনুরাগীরা। ছোটখাটো চেহারার মেয়েটি এখন টালিউডের অন্যতম গ্ল্যামারস নায়িকা।

অভিজিৎ গুহর 'শুধু তুমি' ছবি দিয়ে বাংলা ছবিতে কাজ শুরু করেছিলেন অবিনেত্রী পায়েল সরকার। তবে পায়েল জনপ্রিয় হয়েছিলেন 'বোঝে না সে বোঝে না',  'আই লভ ইউ', 'প্রেম আমার', 'লে ছক্কা' ছবিতে। তারপরে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি।

পায়েলের বয়স যত বাড়ছে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর গ্ল্যামার। লকডাউনে বাড়িতে থেকে তা যেন মাত্রা ছাড়িয়েছে। নেটিজেনরা বলছে পায়েল যেন 'ওল্ড ওয়াইন'।

৩৬ বছর বয়সী পায়েল এখনও অবিবাহিতা। টালিউডে কান পাতলে একাধিক গুঞ্জন শোনা যায়। অনেকগুলো প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি, এ কথা সকলের জানা। তবে সম্প্রতি তাঁর নামে কোনও সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছেনা।

আরও পড়ুন'আমার নিজের স্বর্গে' কক্সবাজার সৈকতে আপ্লুত সুনেরাহ

তবে পুরুষ সঙ্গী থাকুক আর না থাকুক পায়েলের গ্ল্যামার দিন দিন বাড়ছে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখলে পাগল হয়ে ওঠে পুরুষ হৃদয়। ঝড় ওঠে পোস্টের কমেন্টে।

আরও পড়ুনগৌরবের ১২ বছর!


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ