Thursday -
  • 0
  • 0
Snigdha
Posted at 14/01/2021 09:27:am

আবার হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আবার হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী সপ্তাহে হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা ভারতীয় প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের।

মহারাজের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হবেন সৌরভ। তবে ভর্তির দিনক্ষণ এখনও ঠিক করা হয়নি। আরও দুটি স্টেইন বসানো জন্যই ভর্তি হবেন সৌরভ। ডাক্তারদের সঙ্গে পরামর্শ করার পর এরকমই সিদ্ধান্ত নিয়েছেন মহারাজ।

গত সপ্তাহে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন সৌরভ। বুধবার সৌরভকে বাড়িতে দেখতে যান সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য। পরে সোশ্যাল মিডিয়ায় সৌরভের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অশোকবাবু লেখেন, "আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে। আমাদের বাড়ীর কুশল সংবাদ নিলো। পরের স্টেইন বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষন আড্ডা আর চা-টা খেয়ে ফিরে এলাম। ওর তোলা সেলফি এই ফটোটি। ওইই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল।"

অশোক ভট্টাচার্যের এই সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেও সৌরভের পরবর্তী চিকিৎসা সংক্রান্ত পদক্ষেপ বিষয়ে আভাস মিলছে। তবে সৌরভ নিজে ডাক্তারদের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তবে বিদেশে কিংবা ভিন রাজ্যে নয় উডল্যান্ডসেই পরবর্তী চিকিৎসা করাবেন সৌরভ, এমনটাই ঘনিষ্ঠ মহল সূত্রে খবর।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ