Thursday -
  • 0
  • 0
mahfuz
Posted at 13/01/2021 09:19:pm

রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টির ফাইনাল

রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টির ফাইনাল

রংপুর মেয়র কাপ টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ৪র্থ দিনে গতকাল বুধবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় শ্যামা সুন্দরী দি বিউটিকে ২ ইউকেটে পরাজিত করেন ঘাঘট গ্লাডিয়েটরস। শ্যামা সুন্দরী দি বিউটির দেয়া ১৩৩ রানের বিপরিতে ২ ইউকেটে জয় লাভ করেন ঘাঘট গ্লাডিয়েটরস। স্থানীয় খেলোয়ার ফরিদুল ইসলাম ফরিদ ৪ ওভারে ১৪রান ও ৪ ইউকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। 

দিনের অপর খেলায় অনুষ্ঠিত হয় কেডি ক্যানাল ফাইটার্স বনাম হাড়িভাঙ্গা কাটার্স এর মধ্যে। এতে কেডি ক্যানাল ফাইটার্স ১৭ রানে জয়লাভ করেন। কেডি ক্যানাল ফাইটার্স ১২১ রানের জবাবে হাড়িভাঙ্গা কাটার্স সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করেন ১০৩ রান। ফলে ক্যানাল ফাইটার্স ১৭ রানে জয়লাভ করেন। ১৭ বলে ৪ ইউকেট ২০রান সংগ্রহ করে ম্যান অব দ্যা নির্বাচিত হন জাতীয় দলের খেলোয়ার সরোয়ার্দী শুভ।   

নগরী ও তার পার্শ্ববর্তী এলাকার বিপুল সংখ্যক দর্শক খেলা উক্ত উপভোগ করছেন। টুর্নামেন্টে ঢাকার জাতীয় দলের প্রাক্তন ও বর্তমান অনেক খেলোয়াড় অংশ নিচ্ছেন।

খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ জাতীয় দলের খেলোয়ার সরোয়ার্দী শুভ ও ফরিদুল ইসলাম ফরিদ এর হাতে সম্মাননা তুলে দেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও টুর্নামেন্টের আহ্বায়ক আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, সিটি বাজার দোকান মালিক সমিতির সভাপতি মোস্তফা কামাল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, মুনতাশীর শামীম লাইকো। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ