• 0
  • 0
জাহাঙ্গীর আলম কবীর
Posted at 13/01/2021 08:34:pm

সাতক্ষীরায় পরিবারের উপর হামলা

সাতক্ষীরায় পরিবারের উপর হামলা

সাতক্ষীরার তালা উপজেলার খেসরা ইউনিয়নের বিশ্বাসের চকে পুরঞ্জন গাইনের পরিবারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। মুড়োগাছা গ্রামের ওহিদুজ্জামান বেঁটো ও তার বাহিনী এই হামলা জালায়। একই সাথে যোগ দেয় নিষিদ্ধ পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতা মষিরডাঙার হারুবারু গ্রুপের নেতা হারু। তারা যৌথভাবে পরিবারটির  সবাইকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

বুধবার বেলা ১২টার দিকে ওহিদুজ্জামান বেঁটো ও হারু ধারালো অস্ত্রশস্ত্র এবং বোমা নিয়ে বিশ্বাসের চকের পুরঞ্জন গাইনের বাড়ি ও ঘেরে হামলা করে। তারা পুরঞ্জনের স্ত্রী নমিতা গাইন ও গীতা রানী মন্ডলকে মারধর করে ঘর থেকে টেনেহেঁচড়ে বের করে নিয়ে আসে। আত্মরক্ষার্থে তারা ঘর ছেড়ে বেরিয়ে এসে প্রতিবেশীদের সহায়তায় রক্ষা পায়।

এসময় সন্ত্রাসী বাহিনী পুরঞ্জন গাইনকে উপর্যুপরি মারধর করে তার হাত ভেঙে দেয়। ওহিদুজ্জামান বেঁটো ও হারু বাহিনী পুরঞ্জন গাইনের ২০ বিঘা বিলের জমি ও ৭ বিঘা বসত ভিটার ওপর হামলা চালিয়ে তাদের বসতঘর ভাংচুর করে । সেখানে নিজেদের মত করে একটি বাসাঘর তৈরীর চেষ্টা করে। এসময় তারা পুরো এলাকাজুড়ে তান্ডব চালায়।

খবর পেয়ে তালা থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে তাদের কাজে বাঁধা দেয়। পুলিশের ভয়ে ওই মূহুর্তে বেঁটো-হারু বাহিনী সন্ত্রাস করবে না এই ওয়াদা দিয়ে ফিরে যায়। পুলিশ চলে আসার পরপরই বেঁটো-হারু বাহিনী আবারও সেখানে হামলা চালায়।দ্বিতীয় দফায় পুলিশ পাঠানোর পর তারা এলাকা ত্যাগ করে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, তিনি প্রথম দফায় পুলিশ পাঠিয়ে সন্ত্রাসীদের সরিয়ে দেন। দ্বিতীয় দফায় সন্ত্রাসীরা ফের হামলা চালালে আবারও পুলিশ যেয়ে তাদের তাড়িয়ে দেয়। তিনি জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। অপরদিকে পুরঞ্জন গাইন তার বাড়িঘরে হামলা চালিয়ে নারীদের ওপর নির্যাতন, তাদের মারধর এবং ঘের ও বাড়ির ক্ষয়ক্ষতি করার অভিযোগ এনে দুর্ধর্ষ সন্ত্রাসী ওহিদুজ্জামান বেঁটো ও নিষিদ্ধ পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতা হারুসহ ৬০ জনের বিরুদ্ধে তালা থানায় একটি মামলা দায়ের করেছেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ