Saturday -
  • 0
Md Arifur Rahman
Posted at 13/01/2021 05:35:pm

ভিডিও ভাইরালের হুমকি,পাঁচ বন্ধু মিলে প্রেমিকাকে গনধর্ষন!

ভিডিও ভাইরালের হুমকি,পাঁচ বন্ধু মিলে প্রেমিকাকে গনধর্ষন!

ভারতের উত্তরপ্রদেশে এবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও তার চার বন্ধুর বিরুদ্ধে। মেয়েটির অভিযোগ, তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিল প্রেমিক। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার তার বন্ধুদের দিয়ে ধর্ষণ করানো হয়।

ভারতীয় সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, ওই নাবালিকার সঙ্গে মূল অভিযুক্তের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তারা একাধিকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছিল। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিল ছেলেটি। মেয়েটির ব্যক্তিগত ছবিও ছিল তার প্রেমিকের কাছে।

গত বছরের শেষ দিকে সেই ভিডিও দিয়ে মেয়েটিকে ব্ল্যাকমেইল করতে শুরু করে অভিযুক্ত প্রেমিক। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিতে থাকে। মেয়েটির অভিযোগ, তার প্রেমিকের সহযোগিতায় ১ জানুয়ারি যুবকের চার বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। তাদের বাধা দিলে কিংবা এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দিলে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় অভিযুক্ত প্রেমিক। ফলে সব সহ্য করে এত দিন চুপ করেছিল মেয়েটি।

তবে শেষ রক্ষা হলো না। ভিডিও ও মেয়েটির বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় ওই অভিযুক্তরা। এরপরই মেয়েটির পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারে। পরে পুলিশের কাছে অভিযোগ জানায় মেয়েটির পরিবার। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করছে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

বেরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নাবালিকার প্রেমিকসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। বর্তমানে সবাই পলাতক। তবে তাদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ