• 0
  • 0
MD. AZAM ALI KHAN
Posted at 12/01/2021 08:10:pm

বাঘারপাড়ায় ছুরিকাঘাতে যুবক আহতের ঘটনায় মানবন্ধন

বাঘারপাড়ায় ছুরিকাঘাতে যুবক আহতের ঘটনায় মানবন্ধন

বাঘারপাড়ায় সন্ত্রাসী হামলায় মুকুল নামে এক প্রাইভেটকার চালকের ছুরিকাঘাতে আহত হওয়ার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি)  বিকালে উপজেলা সদরের চৌরাস্থায় এলাকাবাসীর আয়োজনে এ মানব বন্ধন অনুষ্টিত হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তিব্বত, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক এনায়েত হোসেন লিটন , আওয়ামীলীগনেতা সুলতান মাহমুদ , মাজহারুল ইসলাম তুর্কি, তৌহিদুর রহমান প্রমুখ। 

এলাকাবাসী জানান, গত সোমবার সন্ধ্যায় প্রাইভেট চালক মুকুল ও নয়ন  ইন্দ্রা বাজারে অবস্থান করছিলেন । এসময় ইন্দ্রা গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে নয়ন মুকুলকে কোন কিছু বুঝে উঠার আগেই বুকে ছুরি মেরে আহত করে।  পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়, সেখানে অবস্থা আরো গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুকুল ইন্দ্রা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।  এদিকে এলাকাবাসী আরো অভিযোগ করেছেন নয়ন এক জন মাদকসেবী যুবক । 

বাঘারপাড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহ আলম রুবেল সাংবাদিকদের জানান, রোগীর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

ধারণা করা হচ্ছে, লিভার অথবা ফুসফুস ফুটো হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। যে কারণে তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ঘটনা তদন্ত করা হচ্ছে। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ