Tuesday -
  • 0
  • 0
Ali Sohel
Posted at 12/01/2021 06:49:pm

জেলা প্রশাসকের মতবিনিময় সভা ওয়াকআউট করলেন সাংবাদিকরা

জেলা প্রশাসকের মতবিনিময় সভা ওয়াকআউট করলেন সাংবাদিকরা

কুলিয়ারচরে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা ওয়াকআউট করেছে কুলিয়ারচরের স্থানীয় সাংবাদিকবৃন্দ।   

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী সোয়া ১১টায় আমন্ত্রিত অতিথি হিসেবে কুলিয়ারচরের স্থানীয় সাংবাদিকগন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে কিশোরগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় যথাসময়ে উপস্থিত হোন।     

উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় সাংবাদিকদের পাশাপাশি, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ব্যাংকার, এনজিও প্রতিনিধি, ব্যবসায়িক নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের আমন্ত্রণ জানানো হয়।

কিন্তু নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম সভায় উপস্থিত হলে পর্যায়ক্রমে কুলিয়ারচর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়ার পর দেখা যায়, আমন্ত্রিত সকল অতিথির জন্য নির্দিষ্ট আসন থাকলেও স্থানীয় সাংবাদিকদের বসার জন্য সংরক্ষিত কোনো আসন নেই। পরে উপস্থিত সাংবাদিকগণ জেলা প্রশাসকের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা ওয়াকআউট করেন।     

উপজেলার নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর স্বাক্ষরিত চিঠির মাধ্যমে নিমন্ত্রণের পরও স্থানীয় সাংবাদিকদের বসার নির্ধারিত স্থান না রাখায় দৈনিক ইত্তেফাক কুলিয়ারচর প্রতিনিধি মো. রফিক উদ্দিন, দৈনিক নয়া দিগন্ত কুলিয়ারচর সংবাদদাতা মুহাম্মদ কাইসার হামিদ, বিজয় টিভি কুলিয়ারচর প্রতিনিধি মো. আনোয়ারুল হক আমান, দৈনিক আমাদের সময় কুলিয়ারচর প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দৈনিক আজকের সারাদিন কুলিয়ারচর প্রতিনিধি মো. মাইন উদ্দিন, দৈনিক যুগান্তরের শিক্ষানবিশ কুলিয়ারচর প্রতিনিধি মোহাম্মদ আরীফুল ইসলাম, দৈনিক দেশ সেবা কুলিয়ারচর(কিশোরগঞ্জ) প্রতিনিধি মোঃ আলী সোহেল, দৈনিক স্বাধীন বাংলা ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি মো. জুয়েল মিয়া সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ