• 0
  • 0
Hasan Ahmed
Posted at 12/01/2021 04:46:pm

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও, যুবলীগ নেতা আ’টক

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও, যুবলীগ নেতা আ’টক

প্রবাসীর স্ত্রীকে (৩০) বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ই’সলাম (৩৩) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (১১ জানুয়ারি) নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার ধারণকৃত ভিডিওসহ মোবাইলফোনটি জব্দ করা হয়েছে। আ’টক ইমাদুল অভয়নগরের গোপীনাথপুর গ্রামের হামিদ শেখের ছেলে। তিনি বাঘুটিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজে’লার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই না’রীর সাথে বিবাহবর্হিভূত সম্পর্ক গড়ে তোলেন।

চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্পর্ক ছেদ করেন।

পরে গত ৬ জানুয়ারি উপজে’লার ল’ক্ষীপুর গ্রাম থেকে গোপীনাথপুর গ্রামে যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই না’রীর গতিরোধ করেন যুবলীগ নেতা ইমাদুল।

এ সময় তার সন্তানকে হ’ত্যার হু’মকি দিয়ে ওই প্রবাসীর স্ত্রীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যান। সেখানে ওই নারীকে জো’রপূর্বক বি’বস্ত্র করে মোবাইলফোনে ভিডিওধারণ করে।

এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেন। পরে অভিযোগ পেয়ে ইমাদুল ইসলামকে আ’টক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পু’লিশ।

এ বিষয়ে জানতে অভয়নগর থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) তাজুল ই’সলামের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে কলটি রিসিভ হয়নি।

তবে, অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের বলেন, এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইমাদুল ই’সলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে ত’দন্ত শুরু হয়েছে। ফলে, আগেভাগেই আ’টকের বিষয়টি বলা যাবে না।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ