• 0
Nesarul Islam
Posted at 12/01/2021 04:37:pm

আল্লামা শফীর মৃত্যু রহস্য উন্মোচন হবে এবার

আল্লামা শফীর মৃত্যু রহস্য উন্মোচন হবে এবার

হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আল্লামা আহমদ শফীর মৃত্যু রহস্য উন্মোচনে বর্তমান আমির জুনায়েদ বাবুনগরীসহ ১৫ জনের জবানবন্দি নিয়েছে তদন্তকারী সংস্থা পিবিআই। 

মঙ্গলবার (১২ জনুয়ারি) সকালে হাটহাজারী মাদ্রাসায় গিয়ে তারা এ জবানবন্দি নেন।হাটহাজারীর মইনুল ইসলাম দারুল উলুম মাদ্রাসায়।

দুজন পুলিশ সুপারের নেতৃত্বে ২ ঘন্টা পর্যন্ত অন্তত ১৫ জনের জবানবন্দি নেন। সেখানে উপস্থিত হেফাজতের বর্তমান আমির জুনায়েদ বাবুনগরীর সঙ্গেও কথা বলেন তারা। 

এসময় নিরাপত্তায় মাদ্রাসার জুড়ে ছিল পুলিশের কড়া নিরাপত্তা।পিবিআইয়ের তদন্ত টিমের সদস্যরা হাটহাজারী মাদ্রাসায় আল্লামা শফীর কক্ষে গিয়ে আলামত সংগ্রহ করেন। এরপর তদন্তদল ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসা গিয়ে অনুসন্ধান করে। আদালতে পরিবারের পক্ষ থেকে হেফাজতের ৩৬ জনকে আসামি করে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে পিবিআই এ মামলার তদন্ত করেছে। বাদী আল্লামা শফীর শ্যালক মোহাম্মদ মঈনউদ্দীন। 

১৭ ই সেপ্টেম্বর অসুস্থ অবস্থায় আহমদ শফী হাটহাজারী মাদ্রাসা থেকে বের হয়ে আসার সময় তাকে বহনকারী এম্বুলেন্স আটকে দিয়ে অক্সিজেন পাইপ খুলে দেওয়ার অভিযোগ করা হয়। আর পিবিআই এ অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য হেফাজত নেতাদের জবানবন্দি নেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ