Wednesday -
  • 0
  • 0
মাহবুব রানা
Posted at 12/01/2021 03:43:pm

নিকলীতে আসামি ধরতে গিয়ে আহত পুলিশ কর্মকর্তা

নিকলীতে আসামি ধরতে গিয়ে আহত পুলিশ কর্মকর্তা

কিশোরগঞ্জের নিকলীতে চুরির মামলায় সন্দেহজনক দুই আসামিকে ধরতে গিয়ে হামলায় আহত হয়েছেন নিকলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক।

সোমবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলা সদরের দরগাহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে থানায়। ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাতে নিকলী সদর ইউনিয়নের দরগাহাটি গ্রামে চুরির মামলায় সন্দেহজনক আসামি শাওন (২২) ও শরিফকে (২৪) ধরতে যায় পুলিশ। এ সময় আসামি ও তাদের স্বজনেরা পুলিশের সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে শাওন এসআই মঞ্জুরুল হককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহমিদ আহম্মেদ চৌধুরী ও বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় শাওন, তার বাবা শাহাবদ্দিন ও মাকে গ্রেপ্তার করা করা হয়েছে। 

এদিকে, নিকলী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে নিকলী থানায় মামলা করেন। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ