• 0
  • 0
Mohammad Rabiul Hossain (Shamrat)
Posted at 12/01/2021 01:21:am

মেয়র প্রার্থী এম এ মতিন সমর্থনে চট্টগ্রাম সিটিতে গণসংযোগ

মেয়র প্রার্থী এম এ মতিন সমর্থনে চট্টগ্রাম সিটিতে গণসংযোগ

আগামী ২৭ জানুয়ারী আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা পারায় মহল্লায় গিয়ে নিজ নিজ দলের সমর্থিত প্রার্থীদের নির্বাচনী প্রতীক নিয়ে প্রচার করছেন।

তারই ধারাবাহিকতায় আহলে সুন্নাত ওয়াল জমা'আত বাংলাদেশ সমর্থিত এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মেয়র প্রার্থী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব জননেতা এম,এ,মতিন (মোমবাতি প্রতীক) নিয়ে নির্বাচন করছেন।

আজ সোমবার (১১ জানুয়ারী)  বিকাল ২:৩০ মিনিট হতে সিটির মোহরা ৫নং ওয়ার্ডে গণসংযোগ করেন। “কাপ্তাই রাস্তার মাথা হয়ে মোহরার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে কালুরঘাট এবং রাস্তার মাথা এসে বক্তব্য প্রধান করেন।

“বক্তব্যে তিনি বলেন, দেশে নির্বাচন এলেই যেন জনগণ এক মহা আতংকে পরে যান ভোট ডাকাতদের ভয়ে, এসব দুর্নীতিবাজদের থেকে চট্টগ্রাম সিটি কে বাচাঁতে হলে জনগণের ভূমিকা অপরিসীম তাই যার যার অবস্থান থেকে ভোট ডাকাতদের হাত থেকে সিটি কে বাচাঁতে হবে।”

তিনি আরো বলেন, সরকারের পক্ষ থেকে বাজেট দেওয়া প্রায় অর্ধেক টাকা চলে তাদের নেতাকর্মীদের পকেটে। যার ফলে চট্টগ্রাম সিটির আজ বেহাল অবস্থা।

নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সিনিয়র যুগ্ন-মহাসচিব জননেতা স.উ.ম আব্দুস সামাদ, সদস্য জননেতা মাস্টার আবুল হোসাইন, নগর উত্তর ইসলামী ফ্রন্টের সাধারণ-সম্পাদক জননেতা নাসির উদ্দীন মাহমুদ, মাওলানা সোহাইল আনসারী, মাওলানা এমরান কাদেরী, মাওলানা কাজী মহিউদ্দিনসহ প্রমুখ অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ