Tuesday -
  • 0
  • 0
জাহাঙ্গীর আলম কবীর
Posted at 11/01/2021 07:41:pm

কলারোয়া পৌরসভা নির্বাচনের প্রতিক বরাদ্দ

কলারোয়া পৌরসভা নির্বাচনের প্রতিক বরাদ্দ

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সাতক্ষীরা কলারোয়া পৌরসভা নির্বাচন প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

আজ সোমবার (১১ জানুয়ারি) কলারোয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়। 

কলারোয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জন, পুরুষ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জনসহ মোট ৫৭ জন প্রার্থী তাদের প্রতিক গ্রহন করেছেন।

এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকার প্রতিক পেয়েছেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মনিরুজ্জামান বুলবুল, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষের প্রতিক পেয়েছেন, শেখ শরিফুজ্জামান তুহিন।

এছাড়া স্বতন্র মেয়র প্রার্থী হিসেবে নারিকেলগাছ প্রতিক পেয়েছেন কলারোয়া পৌরসভার সাবেক মেয়র ও বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুল ইসলাম, তার সহধর্মিণী নাসরিন সুলতানা পেয়েছেন জগ প্রতিক এবং আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু পেয়েছেন মোবাইল ফোন প্রতিক।

জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, সুন্দর ও সুষ্ঠ পরিবেশে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস। কলারোয়া পৌরসভায় ২১ হাজার ২’শ ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ২’শ ৮৫ জন ও নারী ভোটার রয়েছে ১০ হাজার ৯’শ ৯৬ জন। এবারের এ নির্বাচনে ৯টি কেন্দ্রে ৬৩টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে গতকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন আমিনুল ইসলাম কাজী নামের এক কাউন্সিলর প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ