• 0
  • 0
Gowtom Buddha Paul
Posted at 11/01/2021 05:51:pm

পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় জামিন পেলেন অনন্য মামুন

পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় জামিন পেলেন অনন্য মামুন

পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।

সোমবার (১১ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান তার জামিন আবেদন মঞ্জুর করেন। এ সময় অভিনেতা শাহীন মৃধাকেও জামিন দিয়েছেন আদালত। 

আসামি পক্ষের আইনজীবী সাইদুর রহমান মানিক জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ তাদের জামিনের বিরোধিতা করেন। পরে উভয় পক্ষের শুনানি শেষে জামিন মঞ্জুর করে আদেশ দেন বিচারক। 

‘নবাব এলএলবি’ সিনেমার দৃশ্যে পুলিশকে হেয় করার অভিযোগে রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি আইনে অনন্য মামুন ও শাহীন মৃধার বিরুদ্ধে মামলা করা হয়।

মামলার বাদী ডিএমপি সাইবার ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. নসিরুল আমিন। 

ওই মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে মিরপুরের নিজ বাসা থেকে অনন্য মামুনকে আটক করে ডিবি পুলিশ। তারপর তাকে গ্রেফতার দেখানো হয়। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে আদালতে হাজির করে দুই আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ। আবেদনটি মঞ্জুর করেন আদালত।   

গত ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেওয়া হয়েছিল ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সিনেমার একটি দৃশ্য পুলিশকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ ওঠে। দৃশ্যে দেখানো হয়, ধর্ষণের শিকার এক নারী মামলা করার জন্য থানায় যান।

সেখানে পুলিশের এক এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন, যা নিয়ে আপত্তি জানিয়েছিল পুলিশ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ