• 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 11/01/2021 01:03:pm

সাঈদ খোকনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা মেয়র তাপসের

সাঈদ খোকনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা মেয়র তাপসের

ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বক্তব্যকে মানহানিকর উল্লেখ করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস।   

আজ সোমবার বেলা সোয়া ১১ টায় রাজধানীর মানিকনগর এলাকায় অবস্থিত স্লুইজগেট ও পাম্প হাউস পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন শেখ ফজলে নূর তাপস।   

তাপস বলেন, অবশ্যই তিনি (সাঈদ খোকন) মানহানিকর বক্তব্য দিয়েছেন। আমি তার বক্তব্য শুনে অবাক হয়েছি। তিনি নিজে চুনোপুটি দুর্নীতিবাজ হিসেবে স্বীকার করেছেন। আর আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন। আমার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে অবশ্যই এটা মানহানিকর হয়েছে। আমি এ ব্যাপারে ব্যবস্থা অবশ্যই নিতে পারি।   

আইনি ব্যবস্থা নিচ্ছেন কিনা, এই প্রশ্নে তাপস বলেন মানহানির বিরুদ্ধে ব্যবস্থা নিলে তো আইনি ব্যবস্থাই নিতে হবে।   

তাপসকে নিয়ে দেওয়া বক্তব্যের ব্যাখ্যা জানতে চাইলে তিনি আরো বলেন, গতকাল ছিল ১০ ই জানুয়ারি জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এর আগেই ৯ তারিখে আমরা লক্ষ করলাম তিনি ঘটা করে একটা সভা ডেকে আমার বিরুদ্ধে বিষেদাগার করলেন। আমার মনে হয় এটা ওনার ব্যক্তিগত আক্রোশের বহিঃপ্রকাশ।   

'আমরা ১৭ ই মে থেকে দায়িত্বভার গ্রহণের পর থেকে দুর্নীতির বিরুদ্ধে অভিযান আরম্ভ করেছি। 

সেখানে আপনারা লক্ষ্য করেছেন মার্কেট সংক্রান্ত কিছু তথ্য বেরিয়ে এসেছে। সংবাদকর্মীরা আপনারাই সেগুলো অনুসন্ধান করে বের করেছেন। সেখানে বিভিন্নভাবে টাকা লেনদেন হয়েছে, যাদের সাথে টাকা লেনদেন হয়েছে, যারা লেনদেন করেছেন, তারাই অভিযোগ এনেছেন। আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে অথবা আমি ব্যক্তিগতভাবে কোনভাবেই কোন অভিযোগ আনি নাই।

সেখানে যারা লেনদেন করেছে, যারা ব্যবসায়ী দোকানদার অবৈধভাবে সেই জায়গাগুলো দখলে ছিল, তারা অর্থ লেনদেন করেছেন। এখন তিনি পুরো দোষ আমার উপর চাপানোর চেষ্টা করছে। সেটা আমি মনে করি খুবই অনভিপ্রেত।‌ শুধুমাত্র আক্রোশের বশবর্তি হয়ে তিনি এই বিষয়গুলো তুলে ধরছেন।'


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ