• 0
  • 0
Md jamil hussain
Posted at 11/01/2021 11:36:am

মেয়েকে নিয়ে এক মায়ের স্ট্যাটাস এ তোলপাড় ফেসবুক

মেয়েকে নিয়ে এক মায়ের স্ট্যাটাস এ তোলপাড় ফেসবুক

Evana Shams এর সেই ভাইরাল স্ট্যাটাস-
"আমার মেয়ে (14) বিয়ের আগে সেক্স করলে আমি কষ্ট পাবো না। তবে ১৮ হওয়ার আগে করলে কষ্ট পাবো। আঠেরোর পর আমি চাইবো শুধুমাত্র/একমাত্র ভালোবাসার মানুষের সাথে সেক্স করুক, এবং এঞ্জয় করুক অ্যাক্টিভ পার্টিসিপেন্ট হিসাবে এবং দুজনে লয়াল থাকুক (যদিও ডিসিশন তার, আমি শুধু অ্যাডভাইস দিতে পারি)।

এভাবে, আলটিমেটলি হাসব্যান্ড হওয়ার মতো কাউকে না পাওয়া পর্যন্ত সে যদি আরও ছেলে ট্রাই করে, কোনো অসুবিধা নাই। ভুল মানুষের সাথে থাকার চেয়ে, কিছু ট্রাই করে পছন্দের মানুষ পাওয়া জরুরি। যে ছেলে ইনট্যাক্ট হাইমেন খুঁজে সেই ছোটলোক আমার মেয়ের স্বামী হওয়ার যোগ্য না।

আমার চোখে এটাই ন্যায়, এটাই মানবিক, এটাই সৎ চরিত্র, এটাই স্রষ্টার তৈরী শরীরের প্রতি সম্মান..."

স্ট্যাটাসটিতে ১৬ ঘন্টায় ২৩ হাজার রিয়্যাকশন এসেছে। এতে হাহা পড়েছে ১৬৬৩০টি, অ্যাংরি পড়েছে ৩৭০০টি এবং লাভ পড়েছে ১৭৯৬টি। স্ট্যাটাসটি শেয়ার হয়েছে ৩৯০০ বার।

Asif_Mahmud লিখেছেন, "আমার ভাই (১০) বিয়ের আগে হারাম প্রেমের সম্পর্কে জড়ালে আমি কষ্ট পাবো। সে পড়াশোনা করা অবস্থায় থাকতেই (১৮) যদি তাকে বিয়ে করাতে পারি, তবে আমি খুশি হবো। আমি চাইবো সে শুধুমাত্র তার স্ত্রীকে ভালোবাসুক, তার যত্ন করুক, তার সঙ্গ উপভোগ করে জান্নাত পর্যন্ত যাক!

এভাবে আল্টিমেটলি স্ত্রীকে পাওয়ার আগে আমি চাই সে ধৈর্য ধরুক, দৃষ্টি ও লজ্জাস্থানকে হেফাজত করুক, প্রয়োজনে মুখ ফুটে বলে ফেলুক, কোনো অসুবিধা নেই। স্ত্রী পছন্দ করার ক্ষেত্রে দ্বীনদারিকে প্রাধান্য দিক। ভুলভাল নষ্টা ফেমিনিস্ট পাওয়ার চেয়ে আল্লাহর কাছে দু'আ করে দ্বীনদার স্ত্রী পাওয়া জরুরী। যেই মেয়ে বেদ্বীন, গায়রতহীন আর দাইয়ুস পুরুষ খোঁজে সেই ছোটোলোক মেয়ে আমার ভাইয়ের স্ত্রী হওয়ার যোগ্য না।
আমার চোখে এটাই ন্যায়, এটাই মানবিক, এটাই সৎ চরিত্র, এটাই স্রষ্টার তৈরি ফিতরাতের প্রতি সম্মান।"

Nazim Uddin Mishu লিখেছেন, "আপনে একজন আধুনিক মানুষ। গত কয়েকবছর ধরে পর্যবেক্ষণ করে দেখলাম আপনার মত মনমানসিকতার মানুষ বাড়ছে; অন্ততপক্ষে অনলাইনে তো বাড়ছেই।এটা একটা ভালো দিক। দেশে কুসংস্কারমুক্ত 'মানবিক' মানুষ বাড়তে থাকুক। ঠিক কী না, বলেন!"

Rana Abdullah লিখেছেন, "Evana Shams আপনি নিজেও জানেন অস্ট্রেলিয়াতে তারা নিজেরাও এত উদার চিন্তা করেনা ! লন্ডনে ১০ বছর থেকেও দেখেছি এখানে ব্রিটিশ মা রাও চায় তার মেয়ে স্বাবলম্বী হোক শিক্ষা দীক্ষা ও সভ্য মানুষ হয়ে


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ