• 0
  • 0
Abdul majid
Posted at 11/01/2021 08:10:am

ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত - নুসরাত

ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত - নুসরাত

তৃণমূল সাংসদ নির্বাচিত হওয়ার পরই বিয়ের পর্বটা সেরেছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নিখিল জৈনকে। জমকালো আয়োজনে তুরস্কে হয়েছিল ওয়েডিং সিরিমনি। এরপর দেশে ফিরে সুখেই ছিলেন তারা। তবে সেই দাম্পত্যে কি ফাটল ধরলো? বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একটি স্ক্রিনশট। যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন এই দম্পতি।  এমনকি জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা। 

গত নভেম্বর মাসের ১৬ তারিখে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরাতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, “এসওএস কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে নুসরাতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন।

কিন্তু জন্মদিনে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নুসরাত সেকথা অস্বীকার করে বলেছিলেন, ‘আমি তো এর আগেও যশের সঙ্গে দুটো ছবি করেছি। কিছুতো হয়নি আগে। তখনতো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।” 

অভিনেত্রী জানিয়েছিলেন, ‘ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন, ‘বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ