Thursday -
  • 0
  • 0
M. R. Sumon
Posted at 10/01/2021 07:50:pm

গফরগাঁওয়ে নানান আয়োজনে কালের কণ্ঠের জন্মদিন উদযাপন

গফরগাঁওয়ে নানান আয়োজনে কালের কণ্ঠের জন্মদিন উদযাপন

ময়মনসিংহের গফরগাঁওয়ে আনন্দময় পরিবেশে নানা কর্মসূচির মাধ্যমে কালের কণ্ঠের ১২তম জন্মদিন পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, কেক কাটা, মিষ্টি বিতরণ, প্রতিবন্দ্বীদের মধ্যে কম্বল এবং বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কান্দিপাড়া ডিগ্রী কলেজ শাখা শুভসংঘের ‘বঙ্গবন্ধুকে জানো’ শীর্ষক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ।

উপজেলা শুভসংঘের উদ্যোগে আজ রবিবার বেলা ১১টায় পৌরসভা সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ ফারুকীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শুভসংঘের প্রধান উপদেষ্টা ডাঃ কে এম এহসান, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, প্রেসক্লাব সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব, প্রভাসক আরশাদ আহমেদ, কালের কণ্ঠের প্রতিনিধি নজরুল ইসলাম, শিক্ষক নূরুজ্জামান, কণ্ঠশিল্পী ফাতেমা আক্তার, কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রী কলেজ শাখা শুভসংঘের সাধারণ সম্পাদক জোবায়েত হোসেন রিমন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গফরগাঁও সরকারি কলেজের সাবেক ভিপি মাহতাব উদ্দিন সাদেক, পৌর আওয়ামীলীগ নেতা বুলবুল হোসেন কালু, পৌর কাউন্সিলার পারভীন আক্তার, শুভসংঘের কোষাধ্যক্ষ শ্রী অনীল রায়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আওরঙ্গ হেলাল, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, একটি বাড়ি একটি খামার সমন্বয়ক শাহজাহান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শুভসংঘের সভাপতি মতিউর রহমান সুমন, কবি শামছুল হক, আব্দুল কাদির, হাসানুজ্জামান রাসেল, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি সহ নানা শ্রেণী পেশার মানুষ।

পরে প্রতিবন্দ্বীদের মধ্যে কম্বল বিতরণ এবং বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রী কলেজ শুভসংঘের ‘বঙ্গবন্ধুকে জানো’ শীর্ষক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়। সব শেষে উপস্থিত সকলের মধ্যে কেক ও মিষ্টি বিতরণ হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ