Thursday -
  • 0
  • 0
mahfuz
Posted at 10/01/2021 10:43:pm

প্রয়াত আনিসুল হক চৌধুরী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রয়াত আনিসুল হক চৌধুরী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজ ১০ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। উত্তর বঙ্গের আওয়ামী রাজনীতির অন্যতম প্রাণ পুরুষ,মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধুর সহকর্মী, রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী জননেতা আনিসুল হক চৌধুরী ২০১১ সালের এইদিনে ইন্তেকাল করেন। 

তিনি একদম সাধারণ সহজ সরল জীবন যাপন করতেন যা সত্যিই বিরল। এতোবার সংসদ সদস্য হয়েছেন, মন্ত্রী হয়েছেন কিন্তু তার মধ্যে কোন অহংকার ছিল না। আওয়ামী লীগকে যে গণ মানুষের দল বলা হয়, তা এইরকম নেতাদের মতো জন বান্ধব নেতাদের ত্যাগ-তিতীক্ষার কারণেই গণ মানুষের দলে পরিণত হয়েছে। তৃণ মূলের রাজনীতির প্রতি এতোটাই কমিটেড ছিলেন, তৃণমূলের রাজনীতি এতোটাই উপভোগ করতেন যে কেন্দ্রীয় রাজনীতির পদের আকাঙ্খা বা লোভ কখনও তাকে ছুতে পারেনি। বদরগঞ্জ উপজেলা আওয়ামী রাজনীতির চেতনা সঞ্চারিত হওয়ার পিছনেও এই মানুষটির অবদান রয়েছে। তারই হাত দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল বদরগঞ্জ পৌরসভার। আর বর্তমান নবনির্বাচিত পৌর মেয়র তার,ই জ্যেষ্ঠ পুত্র আহসানুল হক চৌধুরী টুটুল। 

আজ সকালে পৌর চত্বরে প্রায়ত আনিসুল হক চৌধুরী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বী সুইট পৌর মেয়র উত্তম কুমার সাহা নবনির্বাচিত পৌর মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল এবং পৌর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষকবৃন্দ সহ পৌর কর্মচারী কর্মকর্তা বৃন্দ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ