Tuesday -
  • 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 10/01/2021 06:03:pm

ফার্স্টলেডি মেলানিয়া এখনো কি নিখোঁজ?

ফার্স্টলেডি মেলানিয়া এখনো কি নিখোঁজ?

খোঁজ মিলছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পের। বেশ কিছুদিন ধরে থেকে খোঁজ মিলছে না তাঁর। সর্বশেষ ১ জানুয়ারি তাকে প্রকাশ্যে দেখা গেছে। 

এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট ভবন ক্যাপিটল হিলে ট্রাম্পের সমর্থকরা যেদিন হামলা চালান, সেদিন ট্রাম্প পরিবারের প্রায় সব সদস্যকে দেখা গেলেও মেলানিয়ার কোনো খোঁজ ছিল না। বছরের প্রথম দিন সর্বশেষ সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা যায় তাকে। 

গত বুধবার ক্যাপিটল হিলে হামলার ঘটনায় পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ওই দিন রিপাবলিকান জাতীয় কমিটির সদর দফতরে একটি পাইপ বোমাও পাওয়া যায়।  ট্রাম্প সমর্থকরা রাস্তায় নামার সাথে সাথে এক হাজারেরও বেশি ন্যাশনাল গার্ড সদস্য মোতায়েন করা হয়েছিল। সেদিন এক নারী গুলিবিদ্ধ হয়ে মারা যান। 

গত বুধবার পার্লামেন্ট ভবনে হামলার আগে বিক্ষোভকারীরা জড়ো হওয়ার সময় ট্রাম্প পরিবারের অনেকের উদযাপন করার একটি ভিডিও চিত্র ভাইরাল হয়েছে, সেখানে মেলানিয়ার উপস্থিতি চোখে পড়েনি কারও। 

সেই থেকে ফার্স্টলেডি মেলানিয়াকে নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এক ব্যক্তি টুইটারে লিখেছেন, ‘যাই হোক, মেলানিয়া কোথায়, এখনো কি নিখোঁজ?’  আরেকজন ওই ভিডিওতে এভাবে মন্তব্য করেছেন, ‘এক সপ্তাহের বেশি সময় ধরে নিখোঁজ মেলানিয়া।

তিনি কোথায় গেছেন?’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ