Saturday -
  • 0
  • 0
Nazrul
Posted at 10/01/2021 05:04:pm

নুসরাতের সংসারও ভাঙনের পথে

নুসরাতের সংসারও ভাঙনের পথে

গত এক মাস ধরেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিচ্ছেদের খবরে শোরগোল পড়ে গিয়েছে ইন্ডাস্ট্রিতে। এর মাঝেই প্রকাশ্যে এল নতুন জল্পনা।

টালিউডের তারকা-দম্পতি নিখিল-নুসরাতের সংসারেও নাকি চিড় ধরেছে। জোর গুঞ্জন টালিপাড়ায়। পরিস্থিতি নাকি এমন পর্যায়ে পৌঁছেছে যে, নুসরাত জাহান  ও নিখিল জৈন বর্তমানে আলাদা বাড়িতে থাকছেন।

দুজনের দেখা-সাক্ষাৎও প্রায় বন্ধ। এমনকি গত শুক্রবার (৭ জানুয়ারি) নুসরাতের জন্মদিনের পার্টিতেও অনুপস্থিত ছিলেন স্বামী নিখিল।

উপরন্তু, এবার এক ভাইরাল স্ক্রিনশটে সেই জল্পনা আরও জোরালো হল। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই নিখিল ও নুসরাত দুজন দুজনকে আনফলো করেছেন। হঠাৎ করে কী এমন হল সুখি সংসারে? প্রশ্ন তুলেছেন অনেকেই।

শোনা যাচ্ছে, নিখিল-নুসরতের দাম্পত্যজীবনে নাকি চিড় ধরার অন্যতম কারণ যশ। সম্প্রতি অভিনেত্রী গিয়েছিলেন রাজস্থানে ছুটি কাটাতে।

যশের ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে, সেই সময়ে তিনিও উপস্থিত ছিলেন রাজস্থানে। আর সেই থেকেই জল্পনা আরও জোরালো হয়েছে যে, নিখিলের সঙ্গে নুসরাতের দূরত্ব বেড়ে নাকি যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে।

এটা অবশ্য মানতে নারাজ নুসরাত। তাঁর কথায়, বিয়ের আগেই তিনি যশ দাশগুপ্তের সঙ্গে ওয়ান সিনেমায় অভিনয় করেছেন। সম্পর্ক তৈরি হওয়ার থাকলে তখনই হত। এখন কেন? অন্যদিকে, কী কারণে নিখিল আর তিনি আলাদা থাকছেন, সেই সম্পর্কেও মুখ খুলতে নারাজ নুসরত। তাঁর কথায়, এটা একান্ত আমার ব্যক্তিগত বিষয়। পাবলিক ফিগার হিসেবে রাজনৈতিক ক্যরিয়ার হোক কিংবা সিনেমা, এসব নিয়ে তিনি কথা বলতে রাজি আছেন। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথাই তিনি মিডিয়ার সামনে বলবেন না।

দুর্গাপূজার সময়ও তো একসঙ্গে অঞ্জলি দিতে দেখা গেল দম্পতিকে। এমনকী, এযাবৎকাল যে কোনও অনুষ্ঠানেই স্ত্রীর পাশে থেকেছেন নিখিল। সেই তিনিই কিনা স্ত্রী জন্মদিনে শুভেচ্ছা অবধি জানাননি! জল্পনা তো হবেই।

অন্যদিকে নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। তবে নুসরাতের প্রোফাইলে কিন্তু নিখিলের সঙ্গে ছবি অনেকদিন আগে আপলোড হয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন, “বাইরে থেকে সবসময় মেয়েদেরই ভুল দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।”।

তাঁদের সংসারে ভাঙন আদৌ ধরেছে কিনা, এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যই কি যথেষ্ট নয়, তা প্রমাণ করার জন্য!


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ