• 0
  • 0
Md Jahidul Islam Sumon
Posted at 10/01/2021 03:08:pm

পুরুষের পোশাক পরতে হবে, শুনেই অভিনয়ে রাজি সুনীল

পুরুষের পোশাক পরতে হবে, শুনেই অভিনয়ে রাজি সুনীল

গোটা সিরিজেই পুরুষের পোশাকে, পুরুষ অবতারে অভিনয় করার সুযোগ পাবেন। অভিনয় করতে রাজি হওয়ার পিছনে এটাই ছিল সবচেয়ে বড় কারণ। এমনটাই বললেন অভিনেতা সুনীল গ্রোভার।

হালে ‘তাণ্ডব’ নামের এক ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। সিরিজের প্রধান চরিত্রে রয়েছেন সইফ আলি খান। গল্পে তিনি একজন ক্ষমতালোভী রাজনৈতিক নেতা।

সুনীলকে দেখা যাবে, সইফের সহকারী হিসেবে। কী দেখে এই চরিত্রে অভিনয় করতে রাজি হলেন? ‘‘গোটা সিরিজ আমায় পুরুষের পোশাক পরে অভিনয় করতে হবে। এটা শুনেই রাজি হয়ে যাই’’, সংবাদমাধ্যমকে বলেছেন সুনীল।

কমেডিয়ান হিসেবে সুনীল ছোটপর্দার জনপ্রিয় মুখ। কিন্তু একটা বড় সময় তাঁকে পর্দায় কাটাতে হয় মহিলার পোশাকে। সুনীল অভিনীত দুই নারীচরিত্র ‘রিঙ্কু দেবী’ এবং ‘গুটঠি’ দর্শকমহলে রীতিমতো জনপ্রিয়। কিন্তু একটানা নারীর চেহারায় কাজ করতে করতে কতটা ক্লান্ত হয়ে পড়েছেন তিনি?

প্রশ্নের উত্তরে অভিনেতা জানিয়েছেন, তাঁর নিজেকে মোটেই খুব একটা আকর্ষণীয় চরিত্র বলে মনে হয় না। তাই নারীচরিত্রের আড়ালে থাকতে তাঁর মোটেই ক্লান্তি আসে না। তবে পর্দায় মহিলার ভূমিকায় অভিনয় করাটা খুব কঠিন বলেও জানিয়েছেন তিনি। আর চোখে কাজল পরাটা তাঁর কাছে খুব কষ্টকর।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ