Wednesday -
  • 0
  • 0
mahfuz
Posted at 10/01/2021 02:51:pm

হাতীবান্ধায় অবৈধ অনুপ্রবেশের অপরাধে ৪ ভারতীয় নাগরিকসহ আটক-৫

হাতীবান্ধায় অবৈধ অনুপ্রবেশের অপরাধে ৪ ভারতীয় নাগরিকসহ আটক-৫

লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে ভারতীয় চার নাগরিকসহ ৫ জনকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

আটককৃতরা হলেন- কুচবিহার জেলা শীতলখুচি থানার গিতলদহ গ্রামের জাহেদুল ইসলামের পুত্র আমির হোসেন বুলেট (২০), ইনছার আলীর পুত্র জয়নাল (৪৫), মজিবুর মিয়ার পুত্র আলমগীর হোসেন (২০), তৈয়ব আলীর পুত্র রেজাউল মিয়া রোহান (২০) ও ভারতীয় নাগরিকদের সহায়তাকারী রেজাউল করিম (২৫)। তার বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আমঝোল গ্রামে। 

পুলিশ সূত্রে জানাগেছে, আসামীরা শনিবার রাতে জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করছে।

এসময় বিওপি’র সুবেদার হারুন অর রশিদের নেতৃত্বে বিজিপি জোয়ানরা তাদের আটক করে হাতীবান্ধা থানায় সোপর্দ করে।

আজ রবিবার দুপুরে হাতীবান্ধা থানা পুলিশ আটককৃতদের জেল হাজতে প্রেরন করেন। তাদের বিরুদ্ধে ১৯৫২ সালে দি কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট এর ধারা মোতাবেক পার্সপোট/ভিসা ব্যতিরেখে ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ এবং বাংলাদেশি নাগরিক ভারতে অনুপ্রবেশ করিয়া বাংলাদেশে প্রবেশ করার অপরাধে মামলা রুজু করা হয়। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দইখাওয়া সীমান্তে বিজিবি ৪জন ভারতীয় নাগরিকদের অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক করে থানায় প্রেরণ করে।

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার দায়ে তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের হয়েছে।  রোববার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।  


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ