• 0
  • 0
Younus Ali
Posted at 10/01/2021 01:25:pm

বোনকে ধর্ষণের চেষ্টায় মা-বাবার হাতে ভাই খুন

বোনকে ধর্ষণের চেষ্টায় মা-বাবার হাতে ভাই খুন

মুন্সীগঞ্জের গজারিয়ায় চাঞ্চল্যকর হাছান হত্যারহস্য উন্মোচন হয়েছে। হোসেন্দী বাজার-সংলগ্ন ডোবা থেকে গত শুক্রবার হাছানের (১৮) অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের ১০ ঘণ্টার ব্যবধানে হত্যারহস্য উদঘাটনসহ নিহতের বাবা, মা ও বোনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে হত্যায় ব্যবহৃত চাকু।

গতকাল সংবাদকর্মীদের এ তথ্য জানান মুন্সীগঞ্জের পুলিশ সুপার আবদুল মোমেন।

তিনি বলেন, হাছান হত্যার ঘটনায় তার ভাই হোসেন মামলা করেছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার বলেন, লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত হাছানের মা জানান, প্রায় ২০ দিন আগে তার ছেলে নিখোঁজ হয়। গত রাতে (বৃহস্পতিবার) তিনি স্বপ্নে দেখেন ছেলের লাশ ডোবায় আছে। এ হত্যার সঙ্গে তাদের প্রতিপক্ষ আলম গং জড়িত। এ কথায় পুলিশের সন্দেহ হলে নিহতের বাবা, মা ও বোনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে বাবা-মা স্বীকার করেন, ঘটনার দিন গত ২১ ডিসেম্বর তাদের মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। পথে তার (মেয়ে) বড় ভাই হাছান ধর্ষণের উদ্দেশ্যে বোনকে জাপটে ধরে। এ সময় সে চিৎকার দেয়। চিৎকার শুনে মা-বাবা ঘর থেকে বের হন। তারা বিস্তারিত শুনে হাছানের ঘরে যান। সেখানে মা হাছানকে ধরে রাখেন এবং বাবা নাকে-মুখে বালিশচাপা দেন। বোন চাকু দিয়ে হাছানের পুরুষাঙ্গ কেটে মৃত্যু নিশ্চিত করে লাশ বাড়ির পেছনে ডোবায় ফেলে রাখে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ