• 0
  • 0
ashraful islam
Posted at 09/01/2021 09:19:pm

গোবিন্দগঞ্জে শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

গোবিন্দগঞ্জে শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় মহাসড়ক নির্মাণ কাজের শ্রমিক রাজু মিয়া (৩৫) নামের এক যুবকের রক্তমাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের নুনদহ-জামালপুর সড়কের ঢোকাডাঙ্গা নামক ব্রীজের নিচ থেকে মহাসড়ক নির্মাণ শ্রমিক রাজুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজু মিয়া তালুককানুপুর ইউনিয়নের শামসপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। 

নিহতের স্বজনরা জানান, রাজু মিয়া মহাসড়কের নির্মাণে শ্রমিকের কাজ করছিলেন। গতকাল শুক্রবার (৮ জানুয়ারি) সকালে নিজ বসত বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হলে সে আর ফিরে আসেনি ।

এরপর রাতে কর্মস্থলসহ আত্বীয় স্বজনদের বাড়ীতে খোঁজাখুঁজি করেও তাকে পাননি তার পরিবার ও স্বজনেরা।

এদিকে শনিবার তালুককানুপুর ইউনিয়নের ঢোকাডাঙ্গা নামক ব্রীজের নিচে এক রক্তমাখা লাশ দেখতে পান স্থানীয়রা, পরে খবর পেয়ে সেই লাশ দেখতে গিয়ে রাজু’র পরিবাররে লোকজন রাজুকে শনাক্ত করেন। 

এ বিষয়ে,গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  একেএম মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে রাজুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজুর মরদেহ গাইবান্ধা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, লাশের শরীর ও মুখ মন্ডল  রক্তাত্ত ছিলো,প্রাথমিকভাবে এটাকে হত্যাকান্ড হিসাবে ধারণা করা হচ্ছে।ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ