Thursday -
  • 0
  • 0
mahfuz
Posted at 09/01/2021 08:34:pm

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্রমিককে কুপিয়ে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্রমিককে কুপিয়ে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাতের অন্ধকারে রাজু মিয়া (৩০) নামে এক শ্রমিককে শুক্রবার রাতে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের নয়াপাড়া এলাকায়। নিহত রাজু মিয়া উপজেলা তালুক কানুপুর ইউনিয়নের মোজাম্মেল ওরফে বাদশা মিয়ার ছেলে।  পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-রংপুর ফোরলেন মহাসড়ক প্রশস্তকরণ কাজে নিয়োজিত চায়না কম্পানিতে শ্রমিকের কাজ করতেন রাজু মিয়া।

প্রতিদিনের মতো কাজ শেষে শুক্রবার সন্ধ্যায় তিনি বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেকবার তাঁর মোবাইল ফোনে কল করলেও প্রথমে কল রিসিভ হয়নি। একপর্যায়ে তাঁর মোবাইলটি বন্ধ পাওয়া যায়।  স্থানীয় লোকজন পরদিন শনিবার নয়াপাড়া ব্রিজের নিচে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় পুলিশ সেখান থেকে নিহতের ব্যবহৃত বাইসাইলেটি উদ্ধার করে। নিহতের মাথায় ভারী কোনো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়। 

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্বশত্রুতার কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ