• 0
  • 0
MD.KHEZERUL ISLAM FARID
Posted at 08/01/2021 08:50:pm

পটুয়াখালীর মহিপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

পটুয়াখালীর মহিপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

পটুয়াখালীর মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়নের  স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশন’র উদ্যোগে বাইকার সলিউশন বিডি ও গ্লোরিয়াস মেকওভার এন্ড বিউটি ওয়ার্ল্ড’র আর্থিক সহযোগিতায় ২০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।   

শুক্রবার (৮ জানুয়ারি)   বিকাল ৩ টার দিকে ইউনিয়নের মিরপুর মীরা বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে ফাউন্ডেশন’র সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম শুভ’র সভাপতিত্বে ও বিজিবি সদস্য সৈয়দ তরিকুল ইসলাম’র উপস্থিতিতে এবং মসজিদ কমিটির সার্বিক সহযোগিতায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন স্বপ্নবাজ তরুণ’র সদস্যরা। 

এসময় সংগঠনটির সহ-সভাপতি মাহমুদ অপু  বলেন,  আমরা প্রতি বছরই শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। এরই অংশ হিসেবে আজ ২০০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ বছর আমরা ১০০০ কম্বল বিতরণ করার উদ্যোগ নিয়েছি।

সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম শুভ বলেন, ‘এর আগেও আমরা করোনাকালীন দুঃসময়ে নিজস্ব অর্থায়ন ও বিত্তবানদের সহযোগিতায় দেশব্যাপী ছিন্নমূল, দুঃস্থ, অভাবগ্রস্ত ও অসহায়দের মাঝে সহায়তা প্রদান করেছি। ভবিষ্যতেও আমরা তাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ্।  

বিজিবি সদস্য সৈয়দ তরিকুল ইসলাম বলেন,  স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশন এর উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। সংগঠনটি তাদের স্বপ্ন নিয়ে এগিয়ে যাক, শুভ কামনা রইলো। আমি সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’ 

এসময় স্বপ্নবাজ তরুণ‌ ফাউন্ডেশন কম্বল বিতরণের পাশাপাশি করোনা সচেতনতায় মাস্ক এবং ছোট বাচ্চাদের মাঝে বিস্কুট বিতরণ করে।এ উদ্যোগকে এলাকাবাসী সকলে  স্বাগত  জানিয়েছে । 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ