Saturday -
  • 0
  • 0
KAZ
Posted at 08/01/2021 07:14:pm

জাপায় যোগ দিলেন বিকল্পধারার ৪ নেতা

জাপায় যোগ দিলেন বিকল্পধারার ৪ নেতা

জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের চার নেতা। তারা হলেন, দলটির যুগ্ম মহাসচিব বেগ মাহতাব উদ্দিন, বাগেরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি মাওলানা হাফিজুর রহমান ও বাগেরহাট সদর উপজেলা যুবধারার সভাপতি আব্দুল মান্নান।

আজ শুক্রবার (৮ জানুয়ারি) রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বাসভবনে তার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে জাপায় যোগ দেন বিকল্পধারার নেতারা।

এ সময় গোলাম মোহাম্মদ কাদের বলেন, একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষকে সুশাসন দিতে পারে। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ ও বিএনপির শাসনামলের চেয়ে জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ সবচেয়ে বেশি ভালো ছিল।

আওয়ামী লীগ ও বিএনপির দুর্নীতি ও দলীয়করণের কারণে দেশে বৈষম্য বেড়েছে, এ অভিযোগ করে জাপার চেয়ারম্যান বলেন, ‘দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, আসলে বৈষম্য বেড়েছে। বৈষম্যের কারণে কিছু মানুষ লুটপাটের মাধ্যমে দেশের হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।

কানাডার বেগম পাড়ায় বাংলাদেশিদের অট্টালিকা তৈরি হচ্ছে। কিন্তু  সাধারণ মানুষের ভাগ্য ফেরেনি। বৈষম্য হচ্ছে স্বাধীনতার চেতনার পরিপন্থী। দেশের মানুষ সুশাসন চায়, ন্যায়বিচারভিত্তিক সমাজ চায়। তাই দেশের মানুষের কাছে জাতীয় পার্টিকে নিয়ে প্রত্যাশা বেড়েছে।

এ কারণেই প্রতিদিন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জাতীয় পার্টির পতাকাতলে সামিল হচ্ছেন।

আরও বক্তব্য রাখেন,জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল আবেদিন, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, মাখন সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজহার সরকার, যুগ্ম কোষাধ্যক্ষ অ‌্যাডভোকেট মো. আবু তৈয়ব, নির্বাহী সদস্য শেখ সরোয়ার।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ