• 0
  • 0
Md Yusuf Ali Chowdhory
Posted at 07/01/2021 11:45:pm

নওহাটা পৌরসভার মেয়র প্রার্থী ফয়সাল আহমেদ রুনু

নওহাটা পৌরসভার মেয়র প্রার্থী ফয়সাল আহমেদ রুনু

রাজশাহীর নওহাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রয়াত সাবেক মেয়র আব্দুল গফুরের সুযোগ্য সন্তান তরুণ সমাজ সেবক ছাত্রনেতা রাজশাহী বিশ্ববিদ্যলয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন।

তিনি বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন।

এ বিষয়ে ফয়সাল আহমেদ রুনু বলেন, দলীয় মনোনয়ন লাভের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল আমাকে মনোনয়ন দিলে নওহাটা পৌরসভার মেয়র পদে বিজয় লাভ করে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করবো। নওহাটা পৌরসভাকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আদর্শ পৌরসভা হিসাবে গড়ে তুলবো।

নওহাটা পৌরসভাকে মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলতে আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী আমাকে মূল্যায়ণ করবে, আগামী নওহাটা পৌরসভা নির্বাচনে আমাকে দলীয় মেয়র প্রার্থী হিসাবে মনোনীত করবেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী নওহাটা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন ও জমাদানের শেষ তারিখ ১৭ জানুয়ারী। এসব মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ১৯ জানুয়ারী ও প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারী এবং ১৪ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ