• 0
Verified MD. MIRAZUL-AL- MISHKAT
Posted at 07/01/2021 09:13:pm

শীতার্তের পাশে হাবিপ্রবির মাৎস্যবিজ্ঞান অনুষদ

শীতার্তের পাশে হাবিপ্রবির মাৎস্যবিজ্ঞান অনুষদ

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির উদ্যোগে শীতার্ত ৫০ জন ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার দুপুর ১২ টায় দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ভাতগাঁ ব্রীজ সংলগ্ন জেলে পল্লীতে উক্ত কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির মাৎস্যবিজ্ঞান অনুষদের সহকারী অধ্যাপক কৃষ্ণ চন্দ্র রায়, সহকারী অধ্যাপক ইমরান হোসাইন খান, সহকারী অধ্যাপক মোঃ আবু জাফর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির ভিপি মোঃ রাব্বী শেখ ও সাধারন সম্পাদক মেহেদী হাসান নিশান সহ কমিটির অন্যান্য সদস্যরা। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির সাধারন সম্পাদক মেহেদী হাসান নিশান। 


উক্ত অনুষ্ঠানে মাৎস্যবিজ্ঞান অনুষদের শিক্ষক কৃষ্ণ চন্দ্র রায় ( সহকারী অধ্যাপক, ফিসারিজ ম্যানেজমেন্ট বিভাগ) বলেন, "দেশের আপামর জনসাধারণের প্রাণীজ আমিষের ঘাটতি পূরণ করে আসছেন মৎস্যজীবী ও মৎস্যচাষী সম্প্রদায়। মাৎস্য পরিবারের গর্বিত সদস্য হিসেবে আমাদের সাথে আপনাদের সম্পর্ক আত্মার বন্ধন। আপনারা ভালো না থাকলে দেশ ভালো থাকতে পারেনা। আর তাই আজ শীতের প্রকোপে আপনাদের জীবন দূর্বিসহ হয়ে পড়েছে। এ জন্যই হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান পরিবারের ছাত্রছাত্রী-রা নিজের প্রয়োজনীয় মাসিক খরচ হতে অর্থ বাঁচিয়ে আপনাদের প্রতি ভালোবাসা জানাতে এসেছে। প্রতিটি সন্তানের ভালোবাসায় মিশে আছে এক একটি চাদর ,তাই তাদের এই ভালোবাসার চাদর আপনারা গ্রহণ করে তাদের জন্য দোয়া করবেন, যেন তারা সমাজে প্রতিষ্ঠিত হয়ে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে দেশের ও আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারে।"


এসময় মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির ভিপি মোঃ রাব্বী শেখ তাঁর বক্তব্যে বলেন, প্রতি বছর শীতকালে আমরা আমাদের ছাত্র সমিতির উদ্যোগে শীতার্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। প্রতিবারের ন্যায় এবারও আমরা শীতার্থ মানুষদের জন্য কিছু ভালবাসার উপহার দেওয়ার উদ্যোগ নিয়েছি। প্রতিবার যেন আমরা এই কাজ করে যেতে পারি সেজন্য আমাদের জন্য আপনারা দোয়া করবেন "।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ