• 0
  • 0
M. Jobayed Mullick Bulbul
Posted at 08/01/2021 12:59:am

করোনার প্রাদুর্ভাবেও সরকারের উন্নয়ন থেমে নেই: এমপি টিটু

করোনার প্রাদুর্ভাবেও সরকারের উন্নয়ন থেমে নেই: এমপি টিটু

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও সারাদেশে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম থেমে নেই। পদ্মা সেতু-মেট্রোরেল প্রকল্পের পাশাপাশি দেশের ছোট-বড় সব প্রকল্পের কাজ এগিয়ে চলছে। দেশের সাথে তাল মিলিয়ে নাগরপুর-দেলদুয়ার উপজেলার সকল উন্নয়ন কার্যক্রমও এগিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বর্তমান সরকারের ধারাবাহিক একযুগ পূর্তি উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার গয়হাটা মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ কামাল হোসেনের সভাপতিত্বে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার দুই বছর শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারা দেশের উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ার উপজেলাকে যুক্ত করাই ছিল প্রধান চ্যালেঞ্জ। সেটা করতে পেরেছি বলেই আজ নাগরপুর-দেলদুয়ারের দৃশ্যমান উন্নয়ন সম্ভব হয়েছে। নাগরপুর-দেলদুয়ার উপজেলার মাঝ দিয়ে প্রবাহিত ধলেশ্বরী নদী ড্রেজিং করে বেরী বাঁধ নির্মাণ করা হয়েছে। যমুনা নদীর ভাঙন রোধে উন্নয়ন কাজ চলছে। এছাড়া বর্তমান সরকারের নির্বাচনী ইস্তেহার গ্রাম হবে শহর বাস্তবায়নে কাজ চলছে। 

তিনি আরও বলেন, নাগরপুর-দেলদুয়ারের গ্রামীন অবকাঠামো উন্নয়নে প্রতিনিয়ত কাজ চলছে। গ্রামীণ রাস্তা-ঘাটের উন্নয়ন, স্কুল-কলেজের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি নাগরপুর উপজেলাকে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতার আওতায় আনা হয়েছে। মুজিববর্ষে ভূমিহীনদের সেমিপাকা ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। সবচেয়ে বড় কথা সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়নকে বাধাগ্রস্ত করা যায় না।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদস্য অ্যাডভোকেট দাউদুল ইসলাম দাউদ, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, মো. জাহিদুল ইসলাম জাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শহীদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাজাহান সিরাজ পান্না প্রমুখ। সভা পরিচালনা করেন, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবীর। 

এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ