• 0
  • 0
Ali Sohel
Posted at 07/01/2021 10:59:pm

ভৈরবে ৮ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে ৮ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ জেলার ভৈরবের নাটাল মোড় থেকে ৮ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার ও নগদ এক হাজার ৪শত টাকা সহ মোঃ তাওহিদুল ইসলাম রুবেল (৩৩) ও মোঃ সাইফুল ইসলাম (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ভৈরবের নাটাল মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেটকার যোগে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এমন সময় র‌্যাবের ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ভৈরবের নাটাল মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী তাওহিদুল ইসলাম রুবেল বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে এবং মোঃ সাইফুল ইসলাম কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে ভৈরব মডেল থানায় একটি মামলা দায়ের এর প্রক্রিয়াধীন রয়েছে।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ