• 0
  • 0
Gowtom Buddha Paul
Posted at 07/01/2021 06:39:pm

ব্যবসা প্রতিষ্ঠান চালু করলেন স্পর্শিয়া

ব্যবসা প্রতিষ্ঠান চালু করলেন স্পর্শিয়া

নতুন বছরের শুরুতেই ভক্তদের নতুন খবর দিয়েছেন মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনেত্রীর বাইরে একজন ব্যবসায়ী হিসেবে নাম লিখেছেন তিনি।

অনলাইনে ‘শেপ স্পর্শিয়া’ নামে তিনি একটি প্রতিষ্ঠান চালু করেছেন। তার এই প্রতিষ্ঠানে ঘুমের জন্য মেয়েদের নানা ধরনের পোশাক পাওয়া যাবে। 

হঠাৎ ব্যবসা প্রতিষ্ঠান চালু প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, হঠাৎ নয়, অনেক আগে থেকে চিন্তা করছিলাম অভিনয়ের পাশাপাশি কিছু করার। সেই ভাবনা থেকেই এই প্রতিষ্ঠান চালু করা। আমার এই প্রতিষ্ঠানে মেয়েদের নানা ধরনের নাইট ড্রেস পাওয়া যাবে। এটিকে ঘিরে সামনে আরও অনেক কিছু করার পরিকল্পনা আছে।  

সম্প্রতি আপনার অভিনীত ‘নবাব এলএল.বি’ ছবিটি মুক্তি পেয়েছে। এটি নিয়ে কেমন সাড়া পাচ্ছেন? উত্তরে স্পর্শিয়া বলেন, ‘যারা ছবিটি দেখেছেন সবাই এর প্রশংসা করছেন। আমার চরিত্রটিও দর্শকদের ভালো লেগেছে। অনেকেই ফোন ও মেসেজে তা জানিয়েছেন।

একটি চ্যালেঞ্জিং চরিত্র নিয়ে দর্শকের সামনে আসার চেষ্টা করেছি। এর মধ্যে কিছু আলোচনা-সমালোচনাও আছে। ছবির একটি দৃশ্য নিয়ে বেশ সমালোচনা হয়েছে। সেই দৃশ্যটি আমি পরিচালককে না করার জন্য বলেছিলাম।  

সবশেষ নতুন কাজের খবর জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘কিছুদিন আগে “ছক” শিরোনামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছি। যা চলতি বছর মুক্তির কথা রয়েছে। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এতে আমার সহশিল্পী হিসেবে আছেন তাহসান। আর নতুন কিছু কাজ করার বিষয়ে কথা চলছে। সব ঠিক হলে তখন জানাবো।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ