• 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 07/01/2021 02:31:pm

আল্লামা শফীর 'হত্যাকারীদের' শাস্তির দাবি

আল্লামা শফীর 'হত্যাকারীদের' শাস্তির দাবি

হেফাজতে ইসলামের প্রয়াত আমীর আল্লামা শাহ আহম্মদ শফীর হত্যাকারীদের অনতি বিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদ। 

আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এই দাবি জানায় তারা।

পরিষদের চেয়ারম্যান মাওলানা মো ইসমাইল হােসাইন বলেন, হেফাজতে ইসলামের আমীর উপ-মহাদেশের শ্রেষ্ঠ আলেমে দ্বীন হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ-আহম্মদ শফী সাহেবকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে।

আহম্মদ শফী সাহেবের মৃত্যুর আগে হাটহাজারী মাদরাসায় ছাত্রদের দিয়ে বিক্ষোভ মিছিল ও বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল এবং পরে তড়িঘড়ি করে হাটহাজারী মাদরাসার নতুন কমিটি করে মাদরাসার কমিটির বিভিন্ন পদ বিতরন করেছেন।

কিন্তু আহম্মদ শফী সাহেব হুজুরের কোন সন্তানকে মাদরাসা প্রতিষ্ঠানে রাখা হয় নাই। তাতে কি বোঝা যায়?

তিনি আরও বলেন, তড়িঘড়ি করে হেফাজতে ইসলামের কমিটি গঠন করা হলাে কিন্তু আহম্মদ শফী সাহেব হুজুরের কোন সন্তানকে ভালাে কোন স্থানে রাখা হয় নি।

এমনকি কোন কমিটিতেই রাখা হয়নি ও আহম্মদ শফী সাহেবের ছেলে মাওলানা আনাস সাহেবকে জানাযায়ও আসতে দেয় নাই।

তাতে কি বােঝা যায়, অবশ্যই আল্লামা আহম্মদ শফী সাহেব হুজুরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকারীদের অনতিবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাই।

মাওলানা ইসমাইল হােসাইন আরও বলেন, হেফাজতে ইসলামের কমিটি গঠন করার সাথে সাথেই ভাস্কর্য নিয়ে হুঙ্কার আন্দোলন মাদরাসার ছাত্রদেরকে দিয়ে মিছিল করানাে হয়েছে এবং সারা বাংলাদেশের কওমি মাদরাসার প্রতি আওয়ামী মনা লােকদের শত্রু বানিয়ে দিয়েছেন।

আমি এদেশের সর্বজনকে বলতে চাই হেফাজতে ইসলামের তড়িঘড়ি করে যে কমিটি গঠন করা হয়েছে সরকারের সাথে একটি বিবেধ করার জন্য বর্তমান পরিস্থিতিতে এটাই প্রমান করে।

মানবন্ধনে আরও উপস্থিত ছিলেন পরিষদের মহাসচিব মাওলানা শাহ মাে ওমর ফারুক, কাজী মাওলানা মো আবদুল কাইয়ুম, হাফেজ মাে আবদুল আজিজ, মাওলানা মাে হারুনুর রশিদ, হাফেজ মাওলানা সাখাওয়াত হােসাইন, মাওলানা মাে ইউনুস, মাওলানা মুফতি সাইফুল্লাহ সাদী প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ