• 0
  • 0
mahfuz
Posted at 06/01/2021 07:39:pm

রংপুর জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

রংপুর জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা একযুগ পূর্তি  উপলক্ষে রংপুরবাসী কে  অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে রংপুর জেলা আওয়ামী লীগ।

গত ১২ বছরে ধারাবাহিকভাবে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় বাংলাদেশ উন্নয়ন অগ্রগতির সকল সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করেছে বলে মন্তব্য করেছেন রংপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু । আজ সন্ধ্যায় নগরীর দলীয় কারয্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একযুগ পূর্তি আলোচনা সভায়  বক্তারা বলেন- ‘২০০৮ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ‘দিন বদলের সনদ রূপকল্প-২০২১’ উপস্থাপন করেন।

বাংলাদেশের জনগণ নিরঙ্কুশ নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে জয়যুক্ত করে।

একইভাবে বাংলাদেশের জনগণ ২০১৪ সালে ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় গণরায় প্রদান করে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন ও সমৃদ্ধির চলমান অগ্রযাত্রাকে সমুন্নত রাখে।

পরম করুণাময়ের অশেষ কৃপায় জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের আস্থা, সমর্থন ও সহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রী হিসেবে টানা এক যুগ দায়িত্ব পালন করছেন।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তিতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্থ ও দীর্ঘ জীবন এবং দেশের মানুষের সার্বিক মঙ্গল কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখায়  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ