Thursday -
  • 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 06/01/2021 05:23:pm

সবুজ পিচে টিকে থাকতে রীতিমত হিমশিম খাচ্ছে পাকিস্তান

সবুজ পিচে টিকে থাকতে রীতিমত হিমশিম খাচ্ছে পাকিস্তান

নিউজিল্যান্ডের মাটিতে সিরিজের প্রথম টেস্টে পাকিস্তান হার এড়াতে পারেনি। দলের এমন পারফরম্যান্স দেখে শোয়েব আখতার বলেছেন, খেলোয়াড়রা স্কুল লেভেলের ক্রিকেট খেলছে আর টিম ম্যানেজম্যান্টও স্কুল লেভেলের ক্রিকেটারই বানাচ্ছে। 

ক্রাইস্টচার্চে প্রথম ইনিংসে ২৯৭ রানেই গুটিয়ে গেছে পাকিস্তানের প্রথম ইনিংস। জবাবে সফরকারি বোলারদের নিয়ে ছেলেখেলায় মেতে ৬ উইকেটে ৬৫৯ রানের পাহাড় গড়েছে নিউজিল্যান্ড। পাকিস্তান তৃতীয় দিন শেষ করেছে ১ উইকেটে ৮ রান নিয়ে।

সবচেয়ে অবাক করা ব্যাপার হলো, যে সবুজ পিচে টিকে থাকতে রীতিমত হিমশিম খাচ্ছেন পাকিস্তানি ব্যাটসম্যানরা, সেই একই পিচে রানের পাহাড় গড়তে কোনো অসুবিধা হচ্ছে না স্বাগতিকদের।  ক্রাইস্টচার্চে নিজ দেশের সিনিয়র দলের এই লজ্জা কিছুতেই মানতে পারছেন না শোয়েব আখতার।

সাবেক এই ফাস্ট বোলারের মতে, পাকিস্তানের বর্তমান দলটি স্কুল লেভেলের ক্রিকেট খেলছে। তিনি পাকিস্তান দলের টিম ম্যানেজমেন্টের দিকেও আঙুল তুলেছেন।

পাকিস্তান দলের এমন বাজে অবস্থা নিয়ে হতাশ শোয়েব আখতার সামাজিক যোগাযোগের মাধ্যমে এক ভিডিও বার্তায় বলেন, 'পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পলিসি দেখুন, তারা মাঝারি মানের খেলোয়াড়দের ডেকেই চলেছে। তারা মাঝারি মানের খেলোয়াড়দের খেলিয়েই যাচ্ছে।

তারা মাঝারি মানের দল গঠন করছে এবং তাতে মাঝারি মানের ফলাফল আসছে। 

 তিনি আরও বলেন, পাকিস্তান যখনই টেস্ট ম্যাচ খেলবে, তখনই সত্যটা প্রকাশ হয়ে যাবে। তারা স্কুল লেভেলের ক্রিকেট খেলছে। ম্যানেজমেন্ট তাদের স্কুল লেভেলের ক্রিকেটার বানাচ্ছে। এখন আবার বোর্ড ম্যানেজমেন্টে বদল আনার কথা ভাবছে। ঠিক আছে, কিন্তু আমরা কবে বদলাবো


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ