• 0
  • 0
আবদুল করিম
Posted at 05/01/2021 09:19:pm

লোহাগাড়ায় নিঁখোজ ব্যবসায়ীকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

লোহাগাড়ায় নিঁখোজ ব্যবসায়ীকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

লোহাগাড়া থেকে নিঁখোজ ব্যবসায়ী আনোয়ার হোসেন (৪২), ৬দিনেও উদ্ধার না হওয়ায় এক সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করেছেন উজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ পরিবারের সদস্যরা। গত ৫ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত এই সাংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করা হয়। উপজেলা সদরের এক হোটেলের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজী মো: ছালেম। লিখিত বক্তব্যে অনতিবিলম্বে লোহাগাড়া থেকে নিঁখোজ ব্যবসায়ী জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেনকে উদ্ধারের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানানো হয়। সংবাদিক সম্মেলনে উপস্থিত আনোয়ার হোসেনের মা ও স্ত্রীসহ অন্যান্যরা নিঁখোজ ব্যক্তির উদ্ধারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রশ্ন রেখে বলা হয়, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উদ্ধার করতে ব্যর্থতার কারন কি? এব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ অন্যান্যরা। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ সেলিম, মোঃ খালেদ, বাদ্শা সিকদার, আব্দুল ওয়াহাব খোকন, মৌলনা সিফাত উল্লাহ্, মোঃ ইলিয়াস মেম্বার, সিরাজুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর, নিঁখোজ আনোয়ার হোসেনের মা জান্নাত আরা বেগম, স্ত্রী নার্গিস আক্তারসহ ৩ছেলে, খোরশেদ আলম শিমুল ও মোঃ জসিম উদ্দিন প্রমুখ। 

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের জবাবে স্ত্রী নার্গিস আক্তার আনোয়ার হোসেনের নিঁখোজের ব্যপারে সু-নির্দিষ্ট  ভাবে কারো বিরুদ্ধে অভিযোগ তুলেননি। তবে সন্দেহের তীর সম্প্রতি সমাপ্ত লোহাগাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার সাথে যারা ছিলেন তাদের দিকে। স্ত্রী নার্গিস আক্তার কান্না জড়িত কণ্ঠে বলেন, তিনি স্বামীকে স্ব-শরীরে উদ্ধার করতে কর্তৃপক্ষের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন। তিনি বলেন স্বামীকে ফিরিয়ে ফেলে তার ছেলে ও শাশুড়িসহ নতুন জীবন ফিরে পাবে। যারা তাঁর স্বামীকে নিয়ে গেছে ফেরত দিলে তাদের বিরুদ্ধে কোন ক্ষোভ থাকবে না। তার বৃদ্ধ মা বুক ফাটা কান্নায় ভেঙ্গে পড়েন সংবা সম্মেলনে। তিনিও ছেলেকে ফিরিয়ে পেতে প্রশাসনের তড়িৎ পদক্ষেপের জন্য আবেদন জানান। 


উল্লেখ্য যে, লোহাগাড়ার ব্যবসায়ী ও জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন গত ৩০ ডিসেম্বর রাত ৮টায় দরবেশহাট থেকে বাসার ফেরার পথে নিঁখোজ হয়। পরদিন ৩১ ডিসেম্বর এসংক্রান্তে লোহাগাড়া থানায় জিডি করা হয়েছে। এসংক্রান্তে গত ২জানুয়ারী দৈনিক সুপ্রভাত বাংলাদেশ পত্রিকায় লোহাগাড়ায় ২দিনেও মিলেনি নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান শিরোনামে এক সংবাদ ছাপানো হয়েছে। নিঁখোজ আনোয়ার হোসেন গত ২০ অক্টোবর অনুষ্ঠিত লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ছিলেন


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ