Tuesday -
  • 0
  • 0
mahfuz
Posted at 05/01/2021 10:22:pm

রংপুর মেট্রোপলিটন দালাল চক্রের ৩ সদস্য গ্রেফতার

রংপুর মেট্রোপলিটন দালাল চক্রের ৩ সদস্য গ্রেফতার

গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক অভিযানে রংপুর মহানগরী এলাকা থেকে দালাল চক্রের ০৩ সদস্য গ্রেফতার। ঘটনার বিবরণীতে জানা যায়, আজ দুপুরে রংপুর মহানগরী এলাকার রংপুর মেডিকেল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে প্রত্যহ যে সকল অসুস্থ রোগী আসে তারা নানাভাবে দালাল চক্রের সম্মুখীন হচ্ছে এবং এই দালাল চক্রের সদস্যরা চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের লোকজনদের জোড় করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিভিন্ন ডাক্তার ও ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের কর্মপরিকল্পনায় এসআই (নিঃ) মোঃ আবু ছাইয়ুম তালুকদার , এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এএসআই (নিঃ) মোঃ আলতাব হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি কোতয়ালী থানাধীন আপডেট ডায়াগনস্টিক সেন্টার এবং গ্যালাক্সি ডায়াগনস্টিক সেন্টার এর সামনে চলাচলের পাকা রাস্তার উপর হতে চিকিৎসা নিতে আসা সেবা গ্রহীতাদের ও তাদের আত্মীয়স্বজনদের ইচ্ছাকৃত বাধাপ্রদান মারমুখী আচরণ এবং ভয়-ভীতি দেখানো, বাকবিতন্ডা করার সময় দালাল চক্রের ০৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ আব্দুর রাজ্জাক (৩৮), পিতা- মৃত ছফের গাড়ীয়াল, সাং- উত্তম মুন্সিপাড়া, থানা- হাজিরহাট, রংপুর মহানগর, রংপুর।মোঃ হাফিজুল ইসলাম (৩৮), পিতা- মোঃ কছিমুদ্দিন, মাতা- মোছাঃ জাহেদা বেগম, সাং- বাহাদুর সিং,ওয়ার্ড নং- ০২, থানা- হাজিরহাট, রংপুর মহানগর, রংপুর। মোঃ হাসানুর রহমান (২৬), পিতা- মোঃ আতিয়ার রহমান, মাতা- মোছাঃ হাসিনা বেগম, সাং- রনচন্ডি পূবপাড়া, ওয়ার্ড নং- ০১, থানা- হাজিরহাট, রংপুর মহানগর, রংপুর। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ