• 0
  • 0
Gowtom Buddha Paul
Posted at 05/01/2021 04:38:pm

করোনায় আক্রান্ত ইংলিশ অলরাউন্ডার মঈন

করোনায় আক্রান্ত ইংলিশ অলরাউন্ডার মঈন

দুই টেস্টের সিরিজ খেলতে ইংল্যান্ড ক্রিকেট দল এখন শ্রীলঙ্কায়। তবে মাঠের লড়াইয়ে নামার আগেই দুঃসংবাদ পেয়েছে লায়ন্সরা। দলের গুরুত্বপূর্ণ সদস্য অলরাউন্ডার মঈন আলীর শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। 

গত ৩ জানুয়ারি, রবিবারই বিশেষ চার্টার্ড বিমানে করে শ্রীলঙ্কার হাম্বানটোটা বিমানবন্দরে পৌঁছান জো রুট-জনি বেয়ারস্টোরা। সেখানেই দলের সকল সদস্যের বাধ্যতামূলক করোনা টেস্ট করা হয়।

গতকাল ৪ জানুয়ারি, সোমবার ফলাফলে দেখা যায়, মঈন আলী বাদে সকলেরই ফলাফল নেগেটিভ এসেছে।  যে কারণে এই অফস্পিনিং অলরাউন্ডারে আগামী ১০ দিন দলের থেকে বিচ্ছিন্ন থাকতে হবে। এরপর পুনরায় নমুনা পরীক্ষায় নেগেটিভ আসলেই কেবল মাঠে ফিরতে পারবেন মঈন আলী।  ১৪ জানুয়ারি থেকে গলে শুরু হতে যাচ্ছে সিরিজের প্রথম টেস্ট। ওই টেস্টে মঈনের খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

একই সাথে তার সংস্পর্শে যাওয়ায় পেস বোলিং অলরাউন্ডার ক্রিস ওকসকেও ৭ দিনের সেলফ আইসোলেশনে থাকতে হচ্ছে। ২২ জানুয়ারি একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে।  করোনায় আক্রান্ত হলেও মঈন আলীর শরীরে তেমন কোনো অসুস্থতা নেই বলে জানিয়েছে তার ম্যানেজম্যান্ট কোম্পানি। এক টুইট বার্তায় তারা জানিয়েছে, সকল ধরনের সতর্কতামূলক পদক্ষেপ নেয়া হয়েছিল।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ